আদমদীঘীতে গভীর রাতে নারীসহ আ’লীগ নেতা আটক

আপডেট: এপ্রিল ১১, ২০২১
0

বগুড়ার আদমদীঘিতে কাজল বর্ম্মন নামের আওয়ামী লীগের এক ওযার্ড কমিটির সভাপতি গভীর রাতে নারীসহ আপত্তিকর অবস্থায় আটক করেছে গ্রামবাসি।
শুক্রবার দিবাগত রাতে উপজেলার ভেনলা গ্রামে এ ঘটনা ঘটে।

আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু জানান, এই ন্যাক্কারজনক ঘটনায় আওয়ামী লীগের ওয়ার্ড কমিটির সভাপতি কাজল বর্ম্মনকে তার পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

কাজল বর্ম্মন উপজেলার ভেনলা গ্রামের সুরেশ বর্ম্মনের ছেলে এক সন্তানের জনক ও চাঁপাপুর ইউনিয়ন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। এ ঘটনায় ভিকটিম নিজেই বাদি হয়ে পরদিন গতকাল ১০ এপ্রিল শনিবার সকালে আদমদীঘি থানায় কাজল বর্ম্মনকে আসামী করে একটি ধর্ষন মামলা দায়ের করেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, আদমদীঘির চাঁপাপুর ইউনিয়নের ভেনলা গ্রামের কাজল বর্ম্মন (৪২) গত ৯ এপ্রিল শুক্রবার দিবাগত রাতে পাশের মাতাপুর গ্রামের এক সন্তানের জননী ওই নারীকে কৌশলে ভেনলা নিজ গ্রামে জনৈকা নাদিরার বাড়িতে ডেকে নিয়ে আসেন। এরপর কাজল বর্ম্মন ওই নারীর সাথে রাত যাপন কালে গ্রামবাসি টের পেয়ে রাত ১টায় আপত্তিকর অবস্থায় তাদের আটক করে পুলিশে সোর্পদ করেন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন জানান, এ ঘটনায় ধর্ষনের শিকার ওই নারী বাদি হয়ে কাজল বর্ম্মনকে আসামী করে ধর্ষন মামলা দায়ের করেছেন। ওইদিন দুপুরে আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।