আব্দুল মাজেদ, শাহীন ও শামীম আহমেদকে পুলিশে তুলে নিয়ে যাওয়ায় প্রতিবাদ যুবদলের

আপডেট: ডিসেম্বর ২৪, ২০২১
0

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মূিক্ত ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে কুষ্ঠিয়া জেলা বিএনপি আয়োজিত সমাবেশকে সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা শেষে বাড়ি ফেরার পথে কুষ্টিয়া জেলা যুবদল যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর উপজেলা যুবদল আহবায়ক আব্দুল মাজেদ কে ডিবি কর্তৃক, হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলা নেতা শামীম তালুকদার ও নবীগঞ্জ পৌর যুবদল নেতা শামীম আহমেদ কে পুলিশ কর্তৃক তুলে নেওয়ার তীব্র নিন্দা ও প্রতিবাদ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।

বিবৃতিতে নীরব-টুকু বলেন, বর্তমান বিশ্বের কুখ্যাত স্বৈরাচার নিশীরাতের ভোট ডাকাত অবৈধ সরকারের অপকর্ম ভোট ডাকাতি, টাকাপাচার, মানুষ খুন ও গুম সহ অনৈতিক কর্মের কারণে বিভিন্ন দেশে তাদের মুখোশ উন্মোচিত হওয়ায় গণতান্ত্রিক দেশ সমূহ থেকে তাদের অবাঞ্চিত করায় আজ তাদের পায়ের নীচের মাটি সরে গেছে। এ কারণে তারা আজ দিশেহারা হয়ে পড়েছে, তাই একটি স্বাধীন দেশের মানুষের গণতান্ত্রিক অধিকার একটি শান্তিপূর্ণ সমাবেশ আয়োজনকেও তারা ভয় পায়।

নেতৃদ্বয় বলেন, র‌্যবের অতিরিক্ত বাড়াবাড়ি খুন গুমের কারণে তারা আজ নিষিদ্ধ, কয়েকজন গোপালী পুলিশের কারণে এখন ডিবি পুলিশ গ্রেফতার, নির্যতনে মেতেছে তাদের মনে রাখা উচিৎ অতিরিক্ত বাড়াবাড়ির পরিনাম ভালো হয় না।

তাই অনতিবিলম্বে কুষ্টিয়া জেলা যুবদল যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর উপজেলা যুবদল আহবায়ক আব্দুল মাজেদ, নবীগঞ্জ উপজেলা নেতা শামীম তালুকদার ও নবীগঞ্জ পৌর যুবদল নেতা শামীম আহমেদ কে তার পরিবারের কাছে অক্ষত অবস্থায় ফিরিয়ে দেওয়ার জন্য দাবি করছি।