আর কোন টি টোয়েন্টি খেলতে চান না মুশফিক

আপডেট: সেপ্টেম্বর ৪, ২০২২
0

এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে উইকেটের পেছনে ক্যাচ ছাড়ানো, ক্যাচ ধরে সেটা ব্যাটে-বলে শুনতে না পাওয়ায় রিভিউ না নিতে পারায় কুশল মেন্ডিসের জীবন ফিরে পাওয়া এবং ব্যাট হাতে গ্রুপ পর্বে দুই ম্যাচেই ব্যর্থ হন বাংলাদেশ জাতীয় দলের উইকেটকিপার-ব্যাটার মুশফিকুর রহিম। তাতে দর্শক থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল সমালোচনার মুখে পড়েন এই ডানহাতি ব্যাটার। এরপর আজ টি টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দিয়েছেন মুশফিক।

গতকাল (৩ সেপ্টেম্বর) দুবাই থেকে এশিয়া কাপে শূন্য তাকে দেশে ফিরে টাইগাররা। বাসে উঠার আগে মুখ লুকাতে দেখা যায় মুশফিককে। এবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে টি-টোয়েন্টি ফরম্যাট থেকে অবসরের ঘোষণা দিলেন বাংলাদেশের হয়ে ১০২ টি কুড়ি ওভারের ফরম্যাটের ম্যাচে মাঠে নামা মুশফিক।

আজ (৪ সেপ্টেম্বর) দুপুর সোয়া ১২ টায় এক ফেসবুক পোস্টে অবসরের বিষয়ে মুশফিক লিখেছেন,

‘সবাইকে সালাম এবং শুভেচ্ছা।
দীর্ঘ ক্রিকেট ক্যারিয়ারের যাত্রায় আমি আপনাদের সবাইকে পাশে পেয়েছি। ভাল এবং খারাপ দুই সময়েই আপনাদের অকুন্ঠ সমর্থন আমার প্রেরনা।
টি টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ার থেকে আজ আমি অবসর নিচ্ছি। তবে, বাংলাদেশের হয়ে টেস্ট এবং ওয়ানডে খেলা চালিয়ে যাবো। আশা করছি এই দুই ফরম্যাটে আমি আরো কিছু নিয়ে আসতে পারবো দেশের জন্য।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ(বিপিএল) সহ অন্যান্য ফ্রেঞ্চাইজি লিগে আমি আমার খেলা চালিয়ে যাবো টি টোয়েন্টি ফরম্যাটে।
আলহামদুলিল্লাহ। সবার নিকট কৃতজ্ঞতা। ধন্যবাদ। আল্লাহ হাফেজ।’