আলীকদম বিজিবির বান্দরবানের দূর্গম এলাকায় ঈদ-উল-ফিতর উপলক্ষে শুভেচ্ছা উপহার সামগ্রী বিতরণ (ভিডিও)

আপডেট: মে ১১, ২০২১
0

বিজিবি’র আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি) কর্তৃক বান্দরবানের দূর্গম এলাকায় ঈদ-উল-ফিতর উপলক্ষে শুভেচ্ছা উপহার সামগ্রী বিতরণ করেছে।

আজ মঙ্গলবার সকাল ১০টায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি) এর সার্বিক তত্ত্বাবধানে বান্দরবানের আলীকদম ও থানচি উপজেলার দুর্গম সীমান্ত এলাকার দরিদ্র, অসহায় ও দুস্থ পাহাড়ী এবং বাঙ্গালী ৩০০টি পরিবারের মাঝে ঈদের শুভেচ্ছা উপহার সামগ্রী বিতরণ করা হয়।

বিজিব’র আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ ইফতেখার হোসেন, পিএসসি,
আলীকদম ব্যাটালিয়ন সদর প্রাঙ্গনে নয়াপাড়া এলাকায় করোনার ভাইরাসের সকল প্রকার স্বাস্থ্যবিধি অনুসরণ পূর্বক সামাজিক দূরত্ব বজায় রেখে এলাকার স্থানীয় পাহাড়ী ও বাঙ্গালী দরিদ্র, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদের শুভেচ্ছা উপহার সামগ্রী (শাড়ী ও লুঙ্গি) বিতরণ করেন।

এ সময় আলীকদম ব্যাটালিয়নের উপ-অধিনায়কসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। একই সময়ে আলীকদম ব্যাটালিয়নের অধীনস্থ থানচি উপজেলার দূর্গম সীমান্ত এলাকায় থানচি হেডম্যানপাড়া এবং বুলুপাড়া ক্যাম্পের তত্ত্বাবধানে দুর্গম পাহাড়ী জনগনের মাঝে আরও কিছু ঈদের শুভেচ্ছা উপহার সামগ্রী বিতরণ করা হয়।

উল্লেখ্য, আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি) প্রতিষ্ঠার পর থেকে দেশের সবচেয়ে দূর্গম অঞ্চলগুলোর অন্যতম থানচি ও আলীকদম উপজেলার বাংলাদেশ-মায়ানমার সীমান্তে বিভিন্ন উন্নয়ন ও জনকল্যাণমূলক কাজে অংশগ্রহণের মাধ্যমে স্থানীয় জনগণের আস্থা অর্জন করে সীমান্তের অতন্দ্র প্রহরী হিসেবে নিরলসভাবে দায়িত্ব পালন করে যাচ্ছে এবং ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে।