আ’লীগের লোকজনের জানাজা কোনো হুজুর পড়াবেন না : হেফাজত

আপডেট: এপ্রিল ২, ২০২১
0

নারায়ণগঞ্জে হেফাজত নেতারা অভিযোগ করে বলেছেন, আওয়ামী লীগ, যুবলীগ বলছে হেফাজতের দরকার নাই, ওলামা কেরামের দরকার নাই। তাই বলবো তারা যদি ইন্তেকাল করেন তাদের জানাজা কোনো হুজুর পড়াবেন না।

শুক্রবার জুমার নামাজের পর ডিআইটি মসজিদের সামনে সমাবেশ থেকে
এসব কথা বলেন নারায়ণগঞ্জ মহানগর হেফাজতে ইসলামের সাধারণ সম্পাদক মুফতি হারুন অর রশিদ।

নারায়ণগঞ্জ হেফাজতের আমীর মাওলানা আব্দুল আউয়ালের সভাপতিত্বে ও মাওলানা ফেরদাউসুর রহমানের পরিচালনায় সমাবেশে উপস্থিত ছিলেন হেফাজতে ইসলামের জেলা সহ-সভাপতি আতিকুর ইসলাম নান্নু মুন্সী, মহানগর হেফাজত ইসলামের সাধারণ সম্পাদক মুফতি হারুন অর রশিদ, জাকির হোসেন, মাহমুদুল হাসানসহ আরো অনেকে।

মাওলানা আব্দুল আউয়াল বলেন, বাংলার জমিনে যে রক্তের ফোঁটা ফেলেছে প্রতিটি রক্তের ফোঁটার বিনিময়ে এক একটি হেফাজতের কর্মী তৈরি হবে। বাংলার জমিনে আমরা দ্বীনকে কায়েম করবো ইনশাআল্লাহ। হেফাজতের আন্দোলনে যারা মারা গেছেন বা আহত হয়েছেন। তারা শাহাদাত বরণ করেছেন। তাই সরকারের প্রতি অনুরোধ করবো, আহত ও নিহতদের সরকারের পক্ষ থেকে ক্ষতিপূরণ দিয়ে দেশের জনগণের অন্তরকে শান্ত করবেন। তাদের শোকাহত পরিবারের ওপরে আপনারা নজর দিবেন।

তিনি আরো বলেন, হেফাজতে ইসলামের নেতাকর্মীদের কেউই কোনো জ্বালাও-পোড়াও-ভাঙচুরের সাথে জড়িত নন। প্রয়োজনে আপনারা ভিডিও ফুটেজ দেখে নিন, অকারণে আমাদের ওপর দোষ চাপাবেন না। হেফাজতকর্মীদের অন্যায়ভাবে হয়রানি করবেন না। যদি করেন আমার আল্লাহ আপনাদেরকে ছেড়ে দেবেন না। আগামী দিনে আমরা শান্তিপূর্ণ আন্দোলনে যাব। হেফাজতের আন্দোলনের জন্য প্রস্তুত থাকতে সকলের প্রতি আহ্বান জানাচ্ছি।

এ সময় মোনাজাত থেকে বলা হয়, আল্লাহ প্রশাসনের ভাইদের হেদায়েত দান করো। তাদের হেফাজত ইসলামের পক্ষে কাজ করার তাওফিক দাও। সাংবাদিক ভাইদের কলমকে হেফাজত ইসলামের পক্ষে লেখার মতো তাওফিক দাও।

মাওলানা ফেরদাউসুর রহমান বলেন, হরতালের পর দিন বাংলাদেশের সমস্ত পত্রিকায় দেখেছি, হেফাজতের তাণ্ডব। কিন্তু প্রশ্ন রাখতে চাই বাইতুল মোকাররমের বাইরে ওরা কারা ছিল? ওরা বাংলাদেশের কোন বাহিনীর সদস্য? যাদের হাতে অবৈধ অস্ত্র আর রামদা ছিল।