চরফ্যাশনে আহাম্মদপুর ইউনিয়ন কে ডিজিটালে রুপান্তরিত করা হবে: এমপি জ্যাকব

আপডেট: জুন ২১, ২০২১
0

মোঃ সিরাজুল ইসলাম
চরফ্যাশন প্রতিনিধি:
যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, চরফ্যাশন উপজেলার দুলার হাট থানার অন্তর্ভুক্ত আহাম্মদ পুর ইউনিয়ন কে ডিজিটালে রূপান্তরিত করা হবে। সোমবার(২১ জুন) সকাল সাড়ে এগারোটায় ভোলার চরফ্যাশন উপজেলার দুলার হাট থানার আহাম্মদ পুর ইউনিয়নে ঘুর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ ও ত্রাণ বিতরণ অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন।

তিনি বলেন, আহাম্মদপুরে একটি দৃষ্টি আকর্ষণীয় মায়া ব্রীজ নির্মাণ করেছি। চরফ্যাশন উপজেলায় এখন আর কোনো কাঁচা রাস্তা খুঁজে পাওয়া যায় না। এ সরকারের আমলে উন্নয়ন হবে, কোন অপশক্তি উন্নয়ন বাঁধা গ্রস্ত করতে পারবে না।
জ্যাকব আরও বলেন,
এখন আর মানুষ না খেয়ে মরতে হয় না। মানুষ শান্তিতে বসবাস করছে।
ঘূর্ণিঝড় ইয়াস ক্ষতিগ্রস্তদের মাঝে ৬ লক্ষ টাকার ত্রাণ বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, নির্বাহী অফিসার মোঃ রুহুল আমিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, আহাম্মদ পুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব ফখরুল ইসলাম ,আহাম্মদ পুর ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চাপরাশি আহাম্মদ পুর ইউনিয়নের আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও চরফ্যাশন কারামাতিয়া কামিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা নুরুজ্জামান। ইউপি সচিব জামাল উদ্দিন, ও ইউপি সদস্যবৃন্দ প্রমুখ।