আড়াইহাজারে পুলিশ চেকপোস্টের সামনে থেকে অজ্ঞাত বৃদ্ধের রক্তাক্ত লাশ উদ্ধার

আপডেট: জুন ১৮, ২০২১
0

নিজস্ব প্রতিবেদক
নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ছনপাড়া পুলিশ চেকপোস্টের সামনে ঢাকা-সিলেট মহাসড়কে ৬০ বছর বয়সী এক বৃদ্ধের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৮ জুন) সকাল ৬টার দিকে উপজেলার ছনপাড়া স্ট্যান্ড সংলগ্ন পুলিশ চেকপোস্টের সামনে থেকে এ লাশ উদ্ধার করা হয়।
আড়াইহাজার থানার এসআই মিজানুর রহমান জানান, শুক্রবার সকালে অজ্ঞাত বৃদ্ধের লাশটি ঢাকা-সিলেট মহাসড়কের পাশে পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়, পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

তবে নিহতের পরিচয় জানা যায়নি। লাশ দেখে বুঝা যায়, এটা সড়ক দূর্ঘটনা নয় এটা একটি হত্যাকান্ড। কে বা কাহারা বৃদ্ধকে হত্যা করে ঢাকা-সিলেট মহাসড়কে ফেলে রেখে গেছে।
স্থানীয়রা জানায়, ছনপাড়া স্ট্যান্ড থেকে আতলাপুর পর্যন্ত প্রতিদিনই ডাকাতির মতো অপ্রীতিকর ঘটনা ঘটছে। এই ছনপাড়া স্ট্যান্ড থেকে আতলাপুর পর্যন্ত চলাচলের রাস্তাটি রাত ৯ টার পর থেকে ভয়ঙ্কর রূপ ধারণ করে।

ডাকাতরা গাড়ির চালক ও যাত্রীর সব কিছু ছিনিয়ে নিয়ে হত্যাকান্ডের মতো ভয়ঙ্কর ঘটনা ঘটায়। দিনের বেলায় পুলিশের টহল থাকলেও রাতে তেমন দেখা যায় না। এই সুযোগে ডাকাতরা সক্রিয় হয়ে উঠেছে।
আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) দুুপুর ২ টার দিকে জানান, লাশের পরিচয় এখনও সনাক্ত হয়নি। ঘটনাস্থলে আমাদের এক্সপার্ট টিম রয়েছে। এটি সড়ক দূর্ঘটনা না হত্যা এখনই বলা যাচ্ছেনা।

এম আর কামাল
নারায়ণগঞ্জ