আড়াইহাজারে যুবলীগ সভাপতির দোকানে হামলা : ১২ লাখ টাকা লুট ও ভাংচুর

আপডেট: মে ১০, ২০২১
0
file ph

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের আড়াইহাজারে প্রকাশ্যে দিবালোকে মাদকসেবী সুজন ভূইয়া সহ ২০/২৫জন সন্ত্রাসী ফিল্মি স্টাইলে আড়াইহাজার পৌর যুবলীগ সভাপতি শবদর আলী ভূইয়ার পাইকারী সূতার দোকানে হামলা চালিয়ে লুট করে নিয়ে গেছে ১১ লক্ষ ৮৮হাজার টাকা। পিটিয়ে আহত করা হয়েছে ৩জনকে। ঘটনাটি ঘটেছে রবিবার (৯ মে) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার দুপ্তারা ইউনিয়নের আদর্শ বাজার কালিবাড়ি বাজারে হান্নান মার্কেটের ১নং গলিতে ভূইয়া টেডার্সে।

যুবলীগের সভাপতি শবদর আলী ভূইয়া অভিযোগ করেন, পূব শক্রতার জের ধরে ঐ দিন দুপুরে দুপ্তারা এলাকার মৃত শাহজাহান ভূইয়ার ছেলে মাদকসেবী সুজন ভূইয়াসহ ২০/২৫ জন যুবক হকিষ্টিক, ছোড়া,রড ও লাঠিসোটা নিয়ে আদর্শ বাজার কালিবাড়ি বাজারে হান্নান মার্কেটে অবস্থিত তার ভূইয়া ট্রেডার্স নামে পাইকারী সূতার দোকানে হামলা চালায়। তারা দোকানে থাকা তার দুই ঠেলে মেহেদী হাসান হৃদয় (২২) রিয়াজুল ইসলাম লিয়ন (১৮) ও ম্যানেজার কাউছার (২৩)কে এলোপাথারী পিটাতে থাকে।

ঐ সময় সুজন ভূইয়া সহ হামলাকারীরা তার দোকান ও ক্যাশ বাক্স ভাংচুর করে ক্যাশে রক্ষিত ১১ লক্ষ ৮৮হাজার টাকা লুট করে নিয়ে যায়। এ সময় তার দুই পুত্র ও ম্যানেজার প্রাণভয়ে মার্কেটের দোতালায় গিয়ে আশ্রয় নেয়। সন্ত্রাসীরা দোকানে থাকা বেশ কিছু সূতাও নষ্ট করে। এ ঘটনায় বাজারে আতংক বিরাজ করলে লোকজন দৌড়াদৌড়ি করে বেশ কয়েকজন আহত হয়।

খবর পেয়ে আড়াইহাজার থানা পুলিশ ঘটনাস্থলে গেলে সুজন ভূইয়া সহ হামলাকারীরা পালিয়ে যায়। পুলিশ জানায়, সুজন ভূইয়ার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এম আর কামাল
নারায়ণগঞ্জ