আ.লীগ কার্যালয়ে হামলা লক্ষীছড়িতে জাতির জনক ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর

আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০২১
0

খাগড়াছড়ি প্রতিনিধি:: খাগড়াছড়ির লক্ষীছড়ি উপজেলায় আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে হামলা চালিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের অভিযোগ উঠেছে।

গত ১৬ ফেব্রুয়ারী গভীর রাতে উপজেলার দুল্যাতলী ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের দলীয় কার্যালয়ে এ হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে।

এ সময় অফিসে থাকা সকল আসবাবপত্র ব্যাপক ভাংচুর করে দুস্কৃতিকারীরা। তবে এ ঘটনার জন্য প্রতিপক্ষ দল বিএনপির বিরুদ্ধে ভাংচুর ও হামলার অভিযোগ করেন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুল মালেক।

সে সাথে ক্ষোভ প্রকাশ করে দ্রুত সময়ের মধ্যে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবী করা হয়। ভাংচুরের ঘটনায় প্রতিবাদ মিছিল করে স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্র্মীরা। এ বিষয়ে লক্ষীছড়ি থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

ওসি হুমায়ুন কবির জানান, আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে ভাংচুরের ঘটনায় একটি অভিযোগ ােপয়েছি। এ বিষয়ে তদন্ত শেষে দোষীদের চিহিৃত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

লক্ষীছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন বেপারী। এ ঘটনার সাথে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে শাস্তির জোর দাবী জানান।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি