ইউনাইটেড ৯২’র ২৪ বন্ধুকে সম্মানিত করেছে দৈনিক সময়

আপডেট: এপ্রিল ৪, ২০২২
0

‘ফাল্গুনী হাওয়ায় ফিরে দেখা ৩০ বছর’ শ্লোগানে এসএসসি ১৯৯২ ব্যাচের বন্ধু সংগঠন “ইউনাইটেড ৯২” এর ১ম বর্ষপূর্তি ও মহামিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১ এপ্রিল) রাজধানীর খামারবাড়ি কৃষিবিদ ইন্সটিটিউটে (কেআইবি) মিলনায়তনে আয়োজিত মহামিলন মেলায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান রেফারি ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক বীর মুক্তিযোদ্ধা এ এস এম রকিবুল হাসান।

মিলন মেলায় কর্মদক্ষতা, যোগ্যতাসহ বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য ব্যাচের ২৪ জনকে “দৈনিক সময়-ইউনাইটেড-৯২” অ্যাওয়ার্ড দেয়া হয়। সম্মাননা স্মারক ‍তুলে দেন দৈনিক সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. জেহাদ হোসেন চৌধুরী।

ইউনাইটেড ৯২ আয়োজক কমিটির আহবায়ক মোহাম্মদ মনিরুজ্জামান মনির, সদস্য সচিব জাকির হোসেন, যুগ্ম আহবায়ক কাজী পিন্টু, ফখরুল ইসলাম রুবেল, আফতাব উদ্দিন চৌধুরী ইভান, কে আই শিশির, শাকিলা সোমা, হ্যাপি হোসাইন, আফরোজা আক্তার মুক্তা, ইমু, সাজুসহ প্রায় হাজার খানেক সহপাঠী বন্ধু, বিভিন্ন গণমাধ্যম ব্যক্তিত্ব এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ মিলন মেলায় অংশগ্রহণ করেন।

পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে প্রথমে তুলে ধরা হয় আয়োজক কমিটির পরিচিতি। এরপর জাতীয় সংগীত, দেশের গান, নাচ, কবিতা আবৃত্তি, অভিনয়, অ্যাওয়ার্ড প্রদান ও র‌্যাফেল ড্র-এর মাধ্যমে মহামিলন মেলার সমাপ্তি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন ক্লোজআপ ওয়ান তারকা নোলক বাবু, কন্ঠশিল্পী অধরা ও নওশিন অমিসহ বাংলাদেশ বেতার ও টেলিভিশনের বিভিন্ন খ্যাতনামা কন্ঠশিল্পী।এছাড়াও নৃত্যশিল্পী, আবৃত্তিকার ও অভিনয়শিল্পীরা পুরো অনুষ্ঠান মাতিয়ে রাখেন।

সমাপনী বক্তব্যে আয়োজক কমিটির আহবায়ক মোহাম্মদ মনিরুজ্জামান মনির আগামীতে আরও বড় পরিসরে ইউনাইটেড ৯২ মিলনমেলা আয়োজন করার কথা ঘোষণা করেন।

ইউনাইটেড ৯২’র এর মহামিলন মেলায় বন্ধুদের মাঝে রেজাউল মাসুদ, মোঃ আজাদ, মোনতাকা জামান কাপ্পি, জামান মনির, জহিরুল হক রিপন, সারোয়ার আলম, মমিনুল রেভান, নাজমা হক, জেসিকা শিখা, জানে আলম মামুন, কাজি রনি, শামিম শিকদার, মোঃ মিলন, তাসলিমা তারিক, চৈতি সিদ্দিকী, জেসমিন সরকার, ইতু প্রীতিসহ অনেকেই বিভিন্ন ইভেন্টে দায়িত্ব পালনের মাধ্যমে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন।