ইউপিডিএফ গণতান্ত্রিক পিসিপির নেতৃত্বে দীপন-লবিয়ত

আপডেট: মে ২১, ২০২৩
0


জাতির ক্রান্তি লগ্নে ছাত্র ও যুব সমাজকে অগ্রণী ভূমিকা রাখতে হবে

আল-মামুন,খাগড়াছড়ি::

ইউপিডিএফ গণতান্ত্রিক সমর্থিত পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদ (পিসিপি)র প্রতিনিধি সম্মেলন ও ৪র্থ কেন্দ্রীয় কাউন্সিল-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২১ মে ২০২৩) সকালে খাগড়াছড়ি জেলা শহরের মধুপুরস্থ পার্টির কার্যালয়ে এ আয়োজন করা হয়।

“নবসৃষ্টির যত দোষ যত ত্রুটিই থাকুক না কেন,মুক্তি কেবল ঐ কাঁটা পথেই,বাঁধা সড়ক গোলাপদলের পাপড়ি দিয়ে মোড়া হলেও সে পথ আমাদের পৌঁছিয়ে দেবে শেষটাই চোরা গলিতেই” স্লোগানে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির আয়োজিত কাউন্সিলে সভাপতিত্ব করেন, দীপন চাকমা।

এ সময় ইউপিডিএফ গণতান্ত্রিক এর কেন্দ্রীয় কমিটির ছাত্র বিষয়ক সম্পাদক অমল কান্তি চাকমা ও কেন্দ্রীয় সদস্য বরুন কার্বারী (গতি)সহপিসিপির কেন্দ্রীয় নেতৃবৃন্দরা এতে উপস্থিত ছিলেন।

এতে বক্তারা বলেন, জাতির যে কোন ক্রান্তি লগ্নে ছাত্র ও যুব সমাজকে অগ্রণী ভূমিকা রাখতে হবে। তাই দক্ষ ও সুশিক্ষিত হয়ে জাতির নেতৃত্ব দিতে তৈরী হতে হবে পিসিপিকে। এ সময় সাংগঠনিক বিভিন্ন দিক বিশ্লেষণ ও গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়। পরে দীপন চাকমাকে সভাপতি, লবিয়ত চাকমাকে সাধারন সম্পাদক ও বিজয় চাকমাকে সাংগঠনিকসহ ২৩ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি