ইয়ামি বিয়ের পোশাক হিসাবে তার মায়ের ৩৩ বছরের পুরোনো শাড়ি পরেছিলেন

আপডেট: জুন ১২, ২০২১
0

পাহাড়ী নাথের কাছে মায়ের শাড়ি – ইয়ামি গৌতমের দাম্পত্য চেহারাটি ডিকোড হয়েছে
২০২১ সালের ৪ জুন তার বিয়ের ঘোষণায় ইয়ামি গৌতম ভক্তদের অবাক করেছিলেন । তার পর থেকে ইয়ামি এবং স্বামী আদিত্য ধরের ছবি ইন্টারনেটে ভাইরাল হচ্ছে। দেশে চলমান মহামারীর কারণে, দম্পতিরা তাদের বিশেষ দিনটিতে কেবল নিজ নিজ পরিবারকে নিয়ে একটি স্বল্প-মূলীয় বিবাহ অনুষ্ঠানে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

তবে আপনি কি জানেন যে ইয়ামি তার বিয়ের পোশাক হিসাবে তার মায়ের ৩৩ বছর বয়সী ঐতিহ্যবাহী মেরুন সিল্ক শাড়িটি বেছে নিয়েছিলেন। শাড়ির ড্রপটিতে জটিল স্বর্ণের কাজ রয়েছে। তার ব্লাউজে ফুলের মোটিফ বৈশিষ্ট্যযুক্ত এবং তার সূক্ষ্ম দাম্পত্য অবতারকে উচ্চারণ করেছে। শুধু এটিই নয়, ইয়ামি গৌতমের বিয়ের পোশাকে তাঁর দাদা-দাদিদের কাছ থেকেও বেশ কয়েকটি মূল্যবান উপহার দেওয়া হয়েছিল। অভিনেত্রী তার ব্রাইডাল শাড়িটি মিলিয়ে দুপাট্টার সাথে লেয়ার করেছিলেন যা বিশেষত তাঁর মাতামহীর (নানী) উপহার দিয়েছিলেন।

যদিও ইয়ামির দাদী বিবাহ অনুষ্ঠানের অংশ হতে পারে নি, তিনি তার দোয়া পাঠিয়েছিলেন এই সুন্দর দম্পতির কাছে। তিনি একটি সুন্দর ঐতিহ্যবাহী পাহাড়ী – হিমাচালি নাথও বানিয়েছিলেন যা তাকে আবার তাঁর দাদী উপহার দিয়েছিল। ইয়ামি গৌতমের দাম্পত্য অবতারটি হেরলুম গহনাতে সজ্জিত হওয়ার সাথে সাথে তার পরিবারের সাথে মানসিক সংযোগ স্থাপন করেছিল। তিনি একটি অ্যান্টিকাল রেজাল সোনার চোকর সেট এবং মং টিক্কা দিয়ে নিজের চেহারাটি সম্পূর্ণ করেছেন। নববধূ সূক্ষ্ম কালীরে পরতেন যা গরু এবং নারকেল দিয়ে সজ্জিত ছিল।

ইয়ামি গৌতম তার নিজের মেকআপ করা বেছে নিয়েছিলেন এবং ন্যূনতম যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। তিনি কিছুটা নরম ব্লাশ দিয়ে সাদামাটা কালো খোল এবং লাল ঠোঁটের সাথে তার ব্রাইডাল লুককে টানটান করেছিলেন তার চেহারা চিরকালীন এবং ক্লাসিক করে তুলেছে। মজার বিষয় হল, ইয়ামির চুলগুলি তার ডটিং বোন সুরিলি গৌতম করেছিলেন।

ইয়ামির বিবাহ সম্পর্কে বিশদ প্রকাশ করে একটি উত্স প্রকাশ করেছে, ‘ইয়ামি সত্যই সুন্দরতম কনের জন্য তৈরি। সহজ, অন্তরঙ্গ এবং খাঁটি ভালবাসা ছড়িয়ে দেয়ার জন্য ইয়ামি এটিই যা চেয়েছিলেন তার সবকিছুই ছিল। তিনি সবসময় খুব ঘনিষ্ঠ বিয়ের অনুষ্ঠান করার স্বপ্ন দেখেছিলেন এবং মনে হয় ঠিক সেটাই প্রকাশ করেছিল ”