ইসলামি যুব মজলিস মৌলভীবাজার জেলা শাখার আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

আপডেট: এপ্রিল ১, ২০২৩
0

ইসলামি যুব মজলিস মৌলভীবাজার জেলা শাখার উদ্যোগে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।

আজ ০৮ রমজান, ৩১ মার্চ’২৩, জেলা আহবায়ক মাও ইকবাল হোসাইন কয়সর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ শামসুজ্জামান চৌধুরী,
উনার বক্তব্যে বলেন- “যুবকরা হচ্ছে সমাজের প্রাণ। যুবকরা পৃথিবীর আকৃতি বদলে দিতে পারে। সমাজকে পরিবর্তন করতে, জাহিলিয়াতের অন্ধকার থেকে আলোকোজ্জ্বল পথে পরিচালিত করতে যুব সমাজকে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে, তাই যুবকদের নিয়ে “ইসলামী যুব মজলিস” গঠনের সিদ্ধান্ত নিয়েছে গণমানুষের সংগঠন খেলাফত মজলিস।”

সদস্য সচিব জনাব বশর আলী খানের সঞ্চালনায়, বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যাপক মাওলানা আবু সালমান, তিনি তার বক্তব্যে বলেন পৃথিবীর সবচেয়ে দামী সম্পদ মানুষ, আর মানুষের মাঝে দামী যুব সমাজ, সুতরাং এই সম্পদকে রক্ষা করা আমাদের দায়িত্ব।

বিশেষ অতিথি, কেন্দ্রীয় যুগ্মসচিব ইসলামি যুব মজলিস মাওলানা আহমদ সোহাইল,
খেলাফত মজলিসের জেলা সভাপতি শায়খ মাও মুজাদ্দিদ আলী, জেলা সাধারণ সম্পাদক হাফিজ শামসুল ইসলাম তালুকদার, সহ সাধারণ সম্পাদক মহিবুল ইসলাম, শহর শাখা সাধারণ সম্পাদক মাও সৈয়দ সাইফুর রহমান ছাত্র মজলিস মৌলভীবাজার শহর সভাপতি আশরাফ উদ্দিন শফি প্রমুখ।