ই-কমার্স ভিত্তিক প্রতিষ্ঠান হেইলমার্ট এর প্রডাক্ট হাবের উদ্ভোধন ৭ই মার্চ

আপডেট: মার্চ ৬, ২০২১
0

ই-কমার্স বর্তমান সময়ের সব থেকে পরিচিত একটি নাম। নামটি শুনলেই আমরা বুঝে নেই যে অনলাইনে পণ্য কেনা-বেচা করার নাম ই-কমার্স। উদ্যোক্তা হিসেবে নিজের স্বপ্ন বাস্তবায়ন আর সাবলম্বী হওয়ার সহজ একটি মাধ্যম এই ই-কমার্স।ইলেকট্রনিক কমার্স বা ই-কমার্স বা ই-বাণিজ্য এমন একটি মাধ্যম যেখানে কোনো ইলেকট্রনিক সিস্টেম (ইন্টারনেট বা অন্য কোনো কম্পিউটার নেটওয়ার্ক) এর মাধ্যমে পণ্য বা সেবা ক্রয়/বিক্রয় হয়ে থাকে।
ই-কমার্স ভিত্তিক প্রতিষ্ঠান হেইলমার্ট এর প্রাথমিক যাত্রা শুরু হয় জুলাই ২০২০ থেকে এবং পরবর্তিতে ১৫ই সেপ্টেম্বর ২০২০ সোশ্যাল মিডিয়া লাইভের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে উদ্ভোধন ঘোষণা করেন এর প্রতিষ্ঠাতা মোঃ শামান্নুর মহিয়ান।পরবর্তিতে শুধুমাত্র ওয়েবসাইট থেকে গ্রাহক রা সেবা পেতে থাকেন।এরই ধারাবাহিকতায় হেইলমার্ট তাদের প্রডাক্ট হাব এর কাজ সম্পন্ন করেন এবং আনুষ্ঠানিক ভাবে উদ্ভোধন হতে যাচ্ছে আগামী ৭ই মার্চ,রবিবার।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি জনাব আবু তাহের মোঃ শোয়েব।এছাড়া ও অন্যান্যদের মধ্যে বাংলাদেশ কম্পিউটার সমিতি,আইসিটি মন্ত্রণালয় এর প্রতিনিধিবৃন্দ থেকে শুরু করে বিশিষ্ট ব্যাক্তিবর্গ উপস্থিত থাকবেন।
উক্ত অনুষ্ঠান কে নিয়ে হেইলমার্ট এর প্রতিষ্ঠাতা বলেন, “গ্রাহকদের পণ্য প্রাপ্তির নিশ্চয়তা থেকে শুরু করে স্বল্প মূল্যে তাদের হাতে পৌছে দেবার জন্য আমরা নিরলস কাজ করে যাচ্ছি।আমি সকলকে ধন্যবাদ জানাতে চাই এতদিন ধরে হেইলমার্ট এর উপর আস্থা রাখার জন্য।’’।এছাড়া ও উনি নির্মাণ সংস্থা ডিজাইন আর্টিস্ট্রি এবং মার্কেটিং সংস্থা ব্রান্ডসল্যান্সার এর কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

উল্লেখ্য হেইলমার্ট – এ গ্রাহকরা সকল ধরণের প্রডাক্ট অনলাইনে অর্ডার করে সংগ্রহ করতে পারেন এবং অতি স্বল্প মূল্যে এবং হাতের নাগালে রেখে পণ্য সরবরাহ করা হয়।হেইলমার্ট এর সহপ্রতিষ্টাতারা হচ্ছেন, তাহানি শাহরিন, ফারহানা জান্নাত এবং সৌরভ মহিউদ্দিন।
সিলেটের প্রাণকেন্দ্র জিন্দাবাজারস্থ ওয়েস্ট ওয়ার্ল্ড শপিং সিটি এর তৃতীয় তলায় হেইলমার্ট এর প্রডাক্ট হাব অবস্থিত।