সরকার সম্পূর্ণ ব্যর্থ– হাবিব-উন-নবী খান সোহেল

আপডেট: জুন ১১, ২০২১
0

মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের পুণ:প্রবর্তক ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর ৪০তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল-নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা শাখা’র উদ্যোগে আজ ১১ জুন শুক্রবার সকাল ১১-৩০টায় বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের কনফারেন্স হলে একজন প্রতিবন্ধী নারীকে চিকিৎসা সহায়তা প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সভাপতি হাবিব উন নবী খান সোহেল। বিশেষ অতিথি ছিলেন স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল।

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল-সোনারগাঁও উপজেলা শাখার আহবায়ক সালাহ উদ্দিন সালুর সভাপতিত্বে ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি অধ্যাপক ওয়াহিদ বিন ইমতিয়াজ বকুলের পরিচালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন-স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলী, উপদেষ্টা জাকির হোসেন মিজান, যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান বাচ্চু, আশরাফ উদ্দিন রুবেল, ডি. জেড. এম. হাসান বিন সফিক, সহ-সাধারণ সম্পাদক অ্যাড. মহিউদ্দিন লোবান, কাজী ইফতেখারুজ্জামান শিমুল, প্রচার সম্পাদক আনিসুর রহমান সুজন, প্রকাশনা সম্পাদক হুমায়ুন কবির, সহ-সাংগঠনিক সম্পাদক সালেহ আহমেদ কাঞ্চন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, কেন্দ্রীয় নেতা এ বি এম মুকুল, মোজাম্মেল হক মৃধা, মোঃ আনোয়ার হোসেন, ওমর ফারুক, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক জি এস শাহ আলমসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সরকার করোনা মহামারীসহ সর্বক্ষেত্রে ব্যর্থ বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল। তিনি বলেন, পাশর্^বর্তী দেশ নেপাল, ভূটান, থাইল্যান্ড, সিঙ্গাপুর ও ভিয়েতনামে করোনা মহামারীতে খুব কম সংখ্যক মানুষ মারা গেলেও সরকারী হিসেবে এ পর্যন্ত বাংলাদেশে ১২৫০০ এর অধিক মানুষ মারা গেছে। কিন্তু প্রকৃত সংখ্যা আরও বেশী। তিনি বলেন, আইয়ুব, ইয়াহিয়ার আমলেও এদেশের মানুষ ভোট দিতে পেরেছে কিন্তু বর্তমান আওয়ামী সরকার মানুষের ভোটের অধিকারসহ সকল মৌলিক ও মানবাধিকার হরণ করে নিয়েছে। বর্তমান অবৈধ সরকারের পতন ঘটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠার মহান ব্রত নিয়ে কাজ করে যাচ্ছে স্বেচ্ছাসেবক দল। ইনশাল্লাহ দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে জনগণের সরকার প্রতিষ্ঠায় জনগণকে সাথে নিয়ে রাজপথে সংগ্রাম অব্যাহত রাখবে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল।