উজিরপুরে আমলকী গাছে ঝুলছিলো নরসুন্দরের লাশ

আপডেট: জুন ১৭, ২০২১
0

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি॥
রাহাদ সুমন,বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি॥ বরিশালের উজিরপুর উপজেলার বড়াকোঠা ইউনিয়নের উত্তর বড়াকোঠা গ্রামে আমলকী গাছে গলায় ফাঁস লাগানো অবস্থায় গোপাল চন্দ্র দাস (৩০) নামের এক নরসুন্দরের লাশ উদ্ধার করা হয়েছে।

নিজ ঘরের পাশে একটি আমলকী গাছে গলায় ফাঁস লাগানো অবস্থায় ১৭ জুন বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে তার লাশ উদ্ধার করে উজিরপুর মডেল থানা পুলিশ। গোপাল চন্দ্র দাসের স্ত্রী শিখা রানী দাস ও উত্তর বড়াকোঠা গ্রামের মেম্বার মোঃ ইকবাল হোসেন জানান, গোপাল শীল গত এক বছর ধরে বরিশাল শহরের নথুল্লাবাদে রানা’র সেলুনের দোকানে কর্মচারি হিসাবে কাজ করতেন। তিনি স্ত্রী-সন্তান নিয়ে বরিশাল নগরীর জিয়া সড়কে রুবেল মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন ।

গতকাল ১৬ জুন বুধবার তিনি কখন বরিশাল শহর থেকে গ্রামের বাড়িতে এসেছেন তা কেউ জানেন না। আজ ১৭ জুন বৃহস্পতিবার সকালে ঘুম থেকে উঠে প্রতিবেশির ঘরের একটি ছোট্ট শিশু প্রথমে গোপালকে আমলকী গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দিলে স্থানীয় লোকজন ঘটনাস্থলে আসে। বিষয়টি গোপালের স্ত্রী ও আত্মীয়-স্বজনকে জানানো হলে তারা ঘটনাস্থলে ছুঁটে আসেন।

পরে ঘটনাটি জেনে উজিরপুর মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে তার মৃত্যু রহস্য উদঘাটনে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠায়। এ প্রসঙ্গে উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান বলেন. প্রাথমিকভাবে আত্মহত্যা বলে মনে হলেও নরসুন্দর গোপাল চন্দ্র দাসের (শীল) মৃত্যু রহস্য উদঘাটনে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত আপাতত থানায় ইউডি মামলা নেওয়া হয়েছে।###
রাহাদ সুমন,বানারীপাড়া
তারিখ.১৭-০৬-২০২১ইং