এই ফ্যাসিষ্ট সরকার জনগনের পকেট কাটা শুরু করেছে : এড: তৈমুর আলম

আপডেট: নভেম্বর ১২, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, এই ফ্যাসিষ্ট সরকার এমন জায়গায় হাত দিয়েছে তারা জনগনের পকেট কাটা শুরু করেছে। একদিকে তারা জ্বালানী তেলের দাম বৃদ্ধি করেছে অন্যদিকে তারা বাসের ভাড়াও মিটিং করে করে বৃদ্ধি করেছে।

জনগনের পক্ষে আপনারা দাঁড়িয়েছেন। অবশ্যই আমাদের বিজয় হবে। জনগনকে আরও ঐক্যবদ্ধ হতে হবে। এই সরকারের জন্য একটি গণঅভ্যুত্থান দরকার।
শুক্রবার (১২ নভেম্বর) বেলা ১১ টায় তেল, বাস ভাড়া ও নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের লাগামহীন মূল্য বৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রীয় বিএনপির দেশব্যাপী কর্মসূচির অংশ হিসাবে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ করে নারায়ণগঞ্জ জেলা বিএনপি।

এসময় তিনি একথা বলেন।
নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক তৈমুর আলম খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে আরোও বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবি, নাসির উদ্দিন, আব্দুল হাই রাজু, লুৎফর রহমান আব্দু, নজরুল ইসলাম পান্না মেল্লা, সদস্য সদর উপজেলা চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাস, মোশারফ হোসেন, একরামুল কবির মামুন, রিয়াদ মোহাম্মদ চৌধুরী, জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু, সিনিয়র যুগ্ম সম্পাদক শহিদুর রহমান স্বপন, জেলা শ্রমিকদলের সভাপতি মন্টু মেম্বার, সাধারণ সম্পাদক মজিবর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান প্রমুখ।
তৈমুর আলম বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী সম্পর্কে তার তথ্যমন্ত্রী প্রতিমন্ত্রী বলেছেন, তার যোগ্যতা ও দক্ষতা সম্পর্কে বলেছেন। ভয় পাওয়ার কিছু নেই। একটা বিল্ডিং যখন খসে পড়ে একসাথে খসে পড়ে না। আস্তে আস্তে খসে পড়তে থাকে। সরকার আজ সে পর্যায়ে চলে গেছে। কারন সরকার জনগনের পকেটে হাত দিয়েছে। এই জনগনের মধ্যে এ দেশের কৃষক শ্রমিক মেহনতি জনতা এ দেশের কর্মচারী-কর্মকর্তা সকলে আছেন। সুতরাং আপনারা ঐক্যবদ্ধ থাকেন। অবশ্যই আপনাদের বিজয় সুনিশ্চিত। তিনি বলেন, এ সরকারের পতন হবে নারায়ণগঞ্জ থেকে। আপনারা রাজপথে থাকবেন। আমি ওয়াদা করছি আমিও রাজপথে থাকব। গুলি খেয়ে যে অভ্যাস আমার হয়েছে সে অভ্যাস আপনাদেরও আছে।
তিনি আরও বলেন, আপনারা সবাই জানেন দ্রব্য মূল্যের উর্ধগতির প্রতিবাদে এবং জ্বালানী তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে আপনারা সমাবেত হয়েছেন, দেশ ও জাতির স্বার্থে আপনারা সমবেত হয়েছেন। আপনাদের এ চেষ্টা আপনাদের এ আন্দোলন সব দেশবাসী মনে রাখবে। দেশ ও জাতি মনে রাখবে আমাদের দেশনেতা তারেক রহমানকে যিনি আন্দোলনে সার্বক্ষনিক সংগঠনকে পরিচালনা করছে।

এম আর কামাল
নারায়ণগঞ্জ
তারিখ ঃ ১২-১১-২০২১