এতিমরাও শহীদ জিয়াকে ভালবাসে এবং দোয়া করে—–ডা.মাজহার

আপডেট: জুন ৭, ২০২১
0

গাজীপুর প্রতিনিধিঃ মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব), গাজীপুর জেলা শাখার মাধ্যমে সোমবার এতিমদের মাঝে খাবার পরিবেশন এবং দোয়ার আয়োজন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা.মাজহারুল আলম বলেন, শহীদ জিয়া সংবিধানে ‘বিসমিল্লাহির রাহমানির রাহিম’ সংযুক্ত করেছিলেন, তিনি এতিমদের ভালবাসতেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া এতিমদের সাথে সর্বপ্রথম ইফতার করতেন, দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় বিএনপি এখনও এতিমদের পাশে ও সাথে থাকে। এতিমগণও শহীদ জিয়ার জন্য, খালেদা জিয়ার জন্য দোয়া করে। তারা আরো দোয়া করে যেন, তারেক রহমান সুস্থ্য হয়ে দেশে ফিরে আসেন।

,সোমবার গাজীপুর মহানগরের ভোড়ায় আবুবকর সিদ্দিক হাফিজিয়া মাদ্রাসায় বাদ জোহর— এতিমগণ সহ, ম্যানেজিং কমিটি,স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ড্যাব সভাপতি ডা.আলী আকবর পলান, পরিচালনা করেন সাধারন সম্পাদক ডা. খলিলুর রহমান। উপস্থিত ছিলেন ড্যাব নেতা ডা. মাসুম, ডা. মুক্তাদির, গাজীপুর জেলা ছাত্রদলের সভাপতি জাহাঙ্গীর আলম, মোহাম্মদ নাজমুল খন্দকার সুমন (সদস্য সচিব, গাজীপুর সদর মেট্রো থানা যুবদল),জিএস সোহেল রানা(সহ সাধারণ সম্পাদক, গাজীপুর মহানগর যুবদল), ছাত্রদল নেতা সোহেল রানা শ্রাবন, খায়রুল ইসলাম,সাইফুল ইসলাম, কবির হোসেন, নাছির মিয়া প্রমূখ।
অনুষ্ঠানে শহীদ জিয়ার বিদেহী আত্মার জন্য এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য, ও দেশনায়ক তারেক রহমানের নেক হায়াতের জন্য দোয়া করা হয়।
###