ওমরসানীর ফ্যান ক্লাবের অনুষ্ঠানে মৌসুমীর চমক

আপডেট: মার্চ ৪, ২০২৩
0

‘সুপারস্টার ওমরসানী অফিশিয়াল ফ্যান ক্লাব’-এর আয়োজনে শুক্রবার (৩ মার্চ )বিকেলে রাজধানীর আফতাবনগরের চাপওয়ালা রেস্তোরাঁয় অনুষ্ঠিত হলো এক মিলনমেলা। এই সম্মেলনের প্রধান আকর্ষণ ছিলেন চিত্রনায়ক ওমরসানী । তবে ওমরসানী ফ্যান ক্লাবের অনুষ্ঠানে বিকেলে মৌসুমী এসে সকলকে চমকে দেন ।

ওমরসানী ফ্যান ক্লাবের উপদেষ্টা মোজাফফর, সাধারণ সম্পাদক এস কে সুমন, সিনিয়র সহসভাপতি সালাউদ্দিন বিশ্বাস , ভারপ্রাপ্ত সভাপতি জিয়া চৌধুরী , উপদেষ্টা শাহজাহান, অভিনেতা কামাল খানসহ অনেকে ঢাকার বাহির থেকে এসে এই অনুষ্ঠানে যোগ দেন । অনুষ্ঠানে ক্লাবের পক্ষ থেকে বেশ কিছু গরিব অসহায়দের দুপুরের খাবার খাওয়ানো হয়।

এ সময় চিত্রনায়ক ওমর সানী বলেন, ফ্যান ক্লাবের উদ্দেশ্য মানুষের জন্য কাজ করা । আর এই দায়িত্ব ফ্যান ক্লাবের সাথে সম্পৃক্ত সবার। আর সব ক্লাবের মত এই ক্লাব না, এখানে মানুষের জন্য প্রতিনিয়ত কিভাবে কাজ করা যায় সেটা নিয়ে সকলকে ভাবতে হবে, স্টাডি করতে হবে । মানুষের কল্যাণে ফ্যান ক্লাব সুন্দরভাবে কাজ করুক এটাই আমার প্রত্যাশা ।

অনুষ্ঠানে জিয়া চৌধুরী বলেন, এই ফ্যান ক্লাবের জন্য যারা অনেক দূর থেকে আজ এই মিলনমেলায় এসেছেন সকলকে ধন্যবাদ । আর ওমর সানী ফ্যান ক্লাবকে ঘিরে আমাদের বেশকিছু পরিকল্পনা আছে সেগুলোর বাস্তবায়ন সামনে হবে । আর সামনেও ক্লাবের সমাজসেবামূলক কাজ অব্যাহত থাকবে । প্রিয়দর্শিনী মৌসুমীকে অনুষ্ঠানে এসে চমক দেবার জন্য ফ্যান ক্লাবের সকলে আন্তরিক ধন্যবাদ জানান।