ওয়ানডে ও টি-টোয়েন্টি না খেলেই দিশে ফিরছেন মুশফিক

আপডেট: জুলাই ১৪, ২০২১
0

পারিবারিক কারণে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ না খেলেই দেশে ফিরে আসছেন মুশফিকুর রহিম। বিসিবি বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘ব্যাটসম্যান মুশফিকুর রহিম জিম্বাবুয়ের সিরিজের বাকি অংশ পারিবারিক কারণে খেলতে পারছেন না। তিনি আজ হারারে থেকে ঢাকার উদ্দেশে রওনা দেবেন। হারারে স্পোর্টস ক্লাব মাঠে ১৬, ১৮ ও ২০ জুলাইয়ের ওয়ানডে ম্যাচে তাকে পাচ্ছে না বাংলাদেশ দল। ২৩ জুলাই শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি সিরিজেও তিনি থাকছেন না। বিসিবি সবাইকে এই মুহূর্তে মুশফিকুর ও তার পরিবারের গোপনীয়তাকে সম্মানের অনুরোধ করছে।’

এর আগে জিম্বাবুয়ে সফরের একমাত্র টেস্টের পর তিনটি ওয়ানডে খেলেই দেশে ফেরার কথা ছিল মুশফিকের। টি-টোয়েন্টি সিরিজ থেকে ছুটি নিয়েছিলেন তিনি। সে জন্য মুশফিককে বাইরে রেখেই টি-টোয়েন্টির দল ঘোষণা করেন নির্বাচকেরা। তবে জিম্বাবুয়ের জৈব সুরক্ষাবলয় থেকে বেরিয়ে দেশে ফিরলে অস্ট্রেলিয়া সিরিজের আগে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে তাকে। এতে সময়মতো অস্ট্রেলিয়া সিরিজের জন্য দলের সাথে জৈব সুরক্ষাবলয়ে থাকতে পারবেন না তিনি। তাই টি-টোয়েন্টি সিরিজটা খেলতেই হতো মুশফিকের।