কক্সবাজারের কলাতলী থেকে ১ লাখ ২০হাজার ইয়াবাসহ পুলিশের হাতে ২ জন আটক

আপডেট: মে ৮, ২০২১
0

মঈনুদ্দীন শাহীন , উখিয়া :

কক্সবাজার সদর থানা পুলিশের অভিজানে শহরের কলাতলী থেকে ১ লাখ ২০ হাজার ইয়াবাসহ ২ জনকে আটক করেছে পুলিশ। শনিবার সকালে কলাতলীর শামসুল ইসলামের বাড়ি থেকে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- মধ্যম কলাতলীর শামসুল ইসলামের স্ত্রী ফাতেমা বেগম ও তার ছেলে সাইফুল ইসলাম। এ সময় তাদের কাছ থেকে বস্তাভর্তি ১ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবাগুলো ( ৭ মে ২০২১) শুক্রবার গভীর রাতে সাগর পথে কক্সবাজারে আনা হয় বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে ফাতেমা বেগমের বড় ছেলে রাসেল সাগর পথে ইয়াবা এনে কক্সবাজার ও দেশের বিভিন্ন এলাকায় পাচার করে আসছিলো। শনিবার ভোরে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তার বাসায় অভিযান চালিয়ে ১ লাখ ২০ হাজার ইয়াবাসহ রাসেলের ছোট ভাই সাইফুল ও তার মাকে আটক করে।

ইয়াবা উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে কক্সবাজারের অতিরিক্ত এসপি (সদর সার্কেল) মামুনুল ইসলাম বলেন, ইয়াবাগুলো কলাতলীর নৌকার ঘাট দিয়ে এসে শামসুল ইসলামের বাড়িতে রাখা হয়। পরবর্তীতে পাচার করা হয়। সে রকম একটি চালানের খবর পেয়ে অভিযান চালিয়ে আমরা ইয়াবাসহ দুইজনকে আটক করি। আটককৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।