করোনায় আড়াইহাজারের মেয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সানিয়ার মৃত্যু

আপডেট: জুলাই ২৮, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৭ মাসের অন্তঃসত্ত্বা ঝালকাঠিতে কর্মরত সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সানিয়া আক্তার (২৯) মারা গেছেন (ইন্নালিল্লাহি——রাজিউন)। বুধবার (২৮ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার হোগলাকান্দা গ্রামের আব্দুর রশিদের মেয়ে। তিনি হাজী বেলায়েত হোসেন ডিগ্রী কলেজের মেধাবী শিক্ষার্থী ছিলেন এবং তিনি ঝালকাঠির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এইচএম ইমরানুর রহমানের স্ত্রী।
ঝালকাঠি চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের হিসাবরক্ষণ কর্মকর্তা আরিফুর রহমান খান বলেন, করোনা উপসর্গ দেখা দিলে গত ১২ জুলাই ঝালকাঠি সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন সানিয়া আক্তার। এরপর শারীরিক অবস্থার অবনতি হলে ১৪ জুলাই বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তাঁর মৃত্যু হয়।
বরিশাল শের-ই বাংলা মেডিকেল হাসপাতালের পরিচালক ডা. সাইফুল ইসলাম করোনায় আক্রান্ত হয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সানিয়া আক্তারের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন। এই সংবাদে আড়াইহাজার উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।

এম আর কামাল
নারায়ণগঞ্জ