করোনা দূর্যোগে সবাই মিলে ভালো থাকার ক্ষুদ্র প্রচেষ্টা এক হাজার পরিবারকে আলম পরিবারের খাদ্য সামগ্রী বিতরণ

আপডেট: জুলাই ১৭, ২০২১
0

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি:: খাগড়াছড়িতে “ঈদুল আযহা ও করোনা মহামারিতে কর্মহীন,অসহায়,দুস্থ ১ হাজার পরিবারের মাঝে স্বাস্থ্যবিধি মেনে খাদ্য সামগ্রী বিতরণ করেছে আলম পরিবার। পরিবারটি প্রতিবছরের ন্যায় এবারও নিজেদের উদ্যোগে পানখাইয়া পাড়া সড়কের নিজ বাসভবনে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এতে খাগড়াছড়ি পৌরসভার সাবেক মেয়র রফিকুল আলম,খাগড়াছড়ির জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আলহাজ¦ মো: জাহেদুল আলম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, মুজিবুল আলম (ছোট ভাই),এড. আক্তার উদ্দিন মামুন, সাবেক শ্রমিকলীগ নেতা নুরনবীসহ আলম পরিবার সমর্থক গোষ্ঠির নেতাকর্মীরা এতে উপস্থিত ছিলেন।

করোনার এমন দূর্যোগে সবাই মিলে কিছুটা হলেও ভালো থাকার লক্ষ্যেই এই ক্ষুদ্র প্রচেষ্টা মন্তব্য করে খাগড়াছড়ি পৌরসভার সাবেক মেয়র রফিকুল আলম পরিবার ও দেশবাসীর জন্য দোয়া কামনা করেন। এ সময় তিনি সকলকে করোনার স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান।

খাদ্য সামগ্রী বিতরণকালে সকল সম্প্রদায়ের ১ হাজার অসহায়,কর্মহীন,দুস্থ প্রতি পরিবারকে চাল,ডাল,আলু,পেঁয়াজ ও লবণ তুলে দেন উপস্থিত নেতৃবৃন্দরা। এ খাদ্য সামগ্রী পেয়ে অসহায় কুলছুম বেগম,বিনা রাণী ও সাজাই মারমা এমন দূসময়েও পাশে দাঁড়ানোর জন্য আলম পরিবারকে ধন্যবাদ জানান।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি