“করোনা মহামারি মোকাবেলায় সকলকে আরো সচেতন হতে হবে” খাগড়াছড়িতে আলেম ওলামাদের খাদ্য উপহার বিতরণ

আপডেট: জুলাই ১২, ২০২১
0

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি:: করোনা মহামারি পরিস্থিতিতে আলেম ওলামাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে খাগড়াছড়িতে। সোমবার সকালে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের কার্যালয়ে ৪০ জন আলেম ওলামা’র হাতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই খাদ্য সামগ্রী উপহার তুলে দেওয়া হয়।

জেলা আওয়ামী ওলামা লীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু। এ সময় প্রধান অতিথি ও আগত অতিথিরা প্রতিজনের হাতে চাল,ডাল,তেল,আলু,পেঁয়াজ,লবণসহ খাদ্য সামগ্রী তুলে দেন।

খাগড়াছড়ি জেলা ওলামা লীগের আহবায়ক হাফেজ মাওলানা মো: নুরুন্নবীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মো: শানে আলম, জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক সাংবাদিক নুরুল আজম,বিশিষ্ট সমাজ সেবক আলহাজ¦ রফিক উদ্দিন, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ^জিত রায় দাশসহ নেতাকর্মীরা এতে অংশ নেয়।

এতে বক্তারা বলেন, করোনা মহামারি মোকাবেলায় সকলকে আরো সচেতন হতে হবে। পাশাপাশি মাস্ক পরিধান, ঘন ঘন হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার,সামাজিক দূরত্ব বজায় রাখা ও অপ্রয়োজনে ঘর থেকে বের না হতে সকলকে সচেতন করে তোলার আহবান জানান নেতৃবৃন্দরা।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি