কর্মদক্ষতার মাধ্যমে প্রতিষ্ঠানের মর্যাদা ফিরিয়ে আনুন— নারায়ণ চন্দ্র চন্দ এমপি

আপডেট: মে ২৯, ২০২৩
0

খুলনা ব্যুরো:
সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি বলেছেন; শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে বর্তমান সরকার বিভিন্ন প্রকল্প গ্রহণ করেছে। প্রকল্পগুলো শিক্ষকদের দক্ষতা ও শিক্ষার্থীদের পড়ালেখার গুণগত মান উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখছে। তিনি শিক্ষকদের উদ্যেশে বলেন; আপনারা যে যেই রাজনীতিতে সম্পৃক্ত থাকুন না কেন কর্মদক্ষতার মাধ্যমে শিক্ষা প্রতিষ্ঠানের মর্যাদা ফিরিয়ে আনুন।

তিনি সোমবার (২৯ মে) দুপুরে ডুমুরিয়া শহীদ স্মৃতি মহিলা মহাবিদ্যালয়ে প্রতিষ্ঠান প্রধানদের পারফরম্যান্স বেজড গ্রান্ডস ফর ইনস্টিটিউশন (পিবিজিএসআই) প্রকল্প’র দিন ব্যাপী কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন; বর্তমান সরকার শিক্ষা প্রতিষ্ঠানের ভৌত অবকাঠামো উন্নয়নে প্রশংসার দাবিদার। পাবলিক পরীক্ষার রেজাল্টের উপর ভিত্তি করে অবকাঠামো উন্নয়নের তালিকা প্রস্তুত করে দেয়ার জন্য শিক্ষা কর্মকর্তাদের সহযোগিতা কামনা করেন। উপজেলা নির্বাহী অফিসার শরীফ আসিফ রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারমিনা পারভীন রুমা, সহকারী কমিশনার (ভূমি) আশীষ মমতাজ, ডুমুরিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ কনি মিয়া, শহীদ স্মৃতি মহিলা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ শেখ শহিদুল ইসলাম,।

অন্যান্যের মধ্যে আলোচনা করেন; উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দেবাশীষ বিশ্বাস, সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ধনঞ্জয় মণ্ডল, উপজেলা একাডেমিক সুপারভাইজার টিকেন্দ্রনাথ সানা, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি বিরেশ্বর বৈরাগী, অধ্যক্ষ মাওলানা মুহিববুর রহমান, অধ্যক্ষ সৌমেন মণ্ডল, প্রধান শিক্ষক আইয়ুব হোসেন, জিএম শরিফুল ইসলাম, হাবিবুর রহমান প্রমূখ।

মোঃ আনোয়ার হোসেন আকুঞ্জী