কালীগঞ্জে গলাকেটে প্রেমিকাকে হত্যার পর প্রেমিকের আত্মহত্যা

আপডেট: অক্টোবর ৭, ২০২১
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে গলা কেটে প্রেমিকাকে হত্যার পর এক প্রেমিক যুবক নিজের পেটে ছুরিকাঘাত করে আত্মহত্যা করেছে। বুধবার রাত ১০টার দিকে পুলিশ ওই যুবকের বাড়ি থেকে নিহত দু’জনের লাশ উদ্ধার করে।

নিহতরা হলো- কালীগঞ্জ উপজেলার বক্তারপুর ইউনিয়নের সাতানীপাড়া গ্রামের মৃত সমর গমেজের ছেলে হৃদয় গমেজ (২৫) এবং একই উপজেলার বান্দাখোলা গ্রামের স্বপন রোজারিও’র মেয়ে ইভানা রোজারিও (২২)। এদেও মধ্যে হৃদয় ব্র্যাক এনজিও’তে চাকুরি করতো এবং ইভানা নাসিংয়ের শিক্ষার্থী ছিল।

কালীগঞ্জ থানার এসআই আব্দুস সালাম ও স্থানীয় ইউপি সদস্য কাওসার আলম জানান, বেশ কিছুদিন ধরে হৃদয় ও ইভানার মধ্যে প্রেমের সম্পর্ক চলে আসছিল। বুধবার সকালে হৃদয়কে বাড়ি রেখে তার মা ও চাচা জমির দলিল করতে কালীগঞ্জ সাব-রেজিষ্ট্রি অফিসে যান। সন্ধ্যায় তারা বাড়ি ফিরেন। এসময় হৃদয়ের মা ভিতর থেকে ঘরের দরজা জানালা আটকানো অবস্থায় দেখে তিনি ডাকাডাকি করেও হৃদয়ের কোন সাড়া শব্দ পান নি। তবে ঘরের ভিতর উচ্চ শব্দে মিউজিক বাজছিল। একপর্যায়ে প্রতিবেশীরা উঁকি দিয়ে ঘরের ভিতরে ইভানা ও হৃদয়ের লাশ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতদের লাশ উদ্ধার করেন। ইভানার লাশের উপর ছুরি হাতে হৃদয়ের লাশ পড়ে ছিল। নিহত ইভানার গলায়, ঘাড়ে ও গালে এবং হৃদয়ের পেটে ছুরিকাঘাতের একাধিক (১০টি) চিহ্ন রয়েছে। পারিপার্শ্বিক অবস্থা দেখে ধারণা করা হচ্ছে, বাড়ির লোকজনের অনুপস্থিতির সুযোগে প্রেমিকা ইভানাকে ঘরে ডেকে এনে তাকে গলা কেটে ও এলোপাতাড়ি ছুরিকাঘাতে হত্যার করে। পরে নিজের পেটে ছুরিকাঘাত করে প্রেমিক হৃদয় আত্মহত্যা করে। এসময় নিজেদের আর্ত চিৎকারের শব্দ বাইরের লোকজন যাতে শুনতে না পায় সেজন্য ঘরের দরজা জানালা আটকিয়ে উচ্চ স্বরে মিউজিক বাজায় তারা। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।