কিছু বিবাহিত দম্পতি যৌন সম্পর্ক বন্ধ করার কারণ

আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২১
0


টাইমস অব ইন্ডিয়া :

যখন একটি সম্পর্ক শুরু হয়, একেবারে নতুন বিয়ে হয় , সেই সময়টা উভয়ের মধ্যে যৌন ড্রাইভ সব সময় উচ্চ থাকে। একে অপরকে আবিষ্কার করার জন্য উত্তেজনা রয়েছে, অন্যকে অন্বেষণ করুন, আমাদের নিজের দেহ সম্পর্কে আরও জানুন এবং পরীক্ষা করার জন্য আপনি সেই মোডে আছেন। যাইহোক, বিয়ের কয়েক বছর পর, দম্পতিরা তাদের অভিনয়ের ক্ষেত্রে যে পরিমাণ সময় পেতে পারে তা হ্রাস করে এবং অনেক সময় তা একেবারেই থেমে যায়। আপনিও কি একইরকম অনুভব করছেন? আপনি কি এমন একটি দম্পতি জানেন? এখানে কয়েকটি কারণ রয়েছে যা খুঁজে দেখতে পারেন

২.রুটিন : জীবন দৈনন্দিন কাজের ভিশনরকম ব্যস্ত হয়ে ওঠে এবং সেক্স তার মধ্যে একটি। যদি এটা রুটিনে পরিণত হয় যে রাতের খাবারের পরে এবং দাঁত ব্রাশ করার পরে, এটি এমন কিছু যা আপনি করতে চান বা আশা করেন তাহলে এটি একটি মূল কারণ হতে পারে। কিন্তু স্বামী -স্ত্রীর যৌন সর্ম্পটাকে রুটিনের মদ্যে ফেললেই আপনার আগ্রহ হারিয়ে যাবে।

৩.আগ্রহহীন:এই ক্ষেত্রে উত্তেজনা চলে গেছে, লালসা বাষ্প হয়ে গেছে, ফোরপ্লে বা প্রলোভনের কোন ইচ্ছা নেই। দম্পতিরা কেবল আগ্রহ হারায়!

৪.বাচ্চারা এবং বাবা -মা: প্রায়ই যখন বাড়িতে বাচ্চা এবং বাবা -মা থাকে, তখন যৌনতার ইচ্ছা জানালার বাইরে চলে যায়। গোপনীয়তা সমস্যাগুলি কার্যকর হয় এবং ধীরে ধীরে ইচ্ছা বা প্রয়োজন জানালার বাইরে চলে যায়। এই হল যখন আপনি ছুটি বা সময়কে হত্যা না করে আপনারা দম্পতি মিলে পরিকল্পনা করে আবেগ বা ভালোবাসাটাকে ভাগ করে নিতে পারেন। ।

৫.জন্ম নিয়ন্ত্রণ :
অন্যান্য সমাধানের জন্য আপনার গাইনীর সাথে পরামর্শ করুন। আপনি যদি এই ওষুধগুলি পপিং করতে থাকেন তবে আপনার সেক্স ড্রাইভ মারা যায়। আপনার কামশক্তি হ্রাস পায় এবং হতাশা বৃদ্ধি পায়।

৬.নিরাপত্তাহীনতা :

বিয়ের পরে, অনেক দম্পতি জিমে গিয়ে ফিট থাকার চেষ্টা করার একটি কারণ রয়েছে। এটি শরীরের পরিবর্তনের নিরাপত্তাহীনতা যা তারা এড়াতে চায় যে তারা জোরে জোরে সম্মত হয় কি না। এটা খুবই স্বাভাবিক যে আপনার শরীরের পরিবর্তন হবে, আপনিও বার্ধক্যে আছেন! আপনি কেমন দেখতে চান এবং আপনার সঙ্গীকেও তা গ্রহণ করতে হবে। যদি আপনি না করেন তাহলে ব্যায়াম করুন!