কিশোরগঞ্জ জেলা ছাত্রদলের প্রায় এক ডজন নেতা গ্রেফতারে মীর্জা ফখরুলের নিন্দা

আপডেট: অক্টোবর ২৭, ২০২১
0

কিশোরগঞ্জ জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি মোঃ মারুফ মিয়া, সহ-সভাপতি সাঈদ সুমন, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম নিষাদ, সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক রাশেদ রায়হান, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক অলিউল্লাহ অলি এবং যুবদল নেতা রুবেল মুন্সি গতকাল রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলায় আদালতে হাজিরা দিতে গেলে তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, দেশ পরিচালনায় সকল ক্ষেত্রে ব্যর্থ হয়ে আওয়ামী সরকার ফ্যাসিবাদী আচরণের আশ্রয় নিয়ে দেশকে ক্রমান্বয়ে এক ভয়াবহ অনিশ্চয়তার দিকে ঠেলে দিচ্ছে। তিনি বলেন, সম্পূর্ণ জোর-জবরদস্তিমূলকভাবে রাষ্ট্রক্ষমতা দখলকারী বর্তমান আওয়ামী সরকার মানুষের ভোটের অধিকারকে ধুলিস্যাত এবং গণতান্ত্রিক অধিকারকে ধ্বংসের মাধ্যমে সমগ্র দেশটাকে কারাগারে পরিণত করেছে। বিরামহীনভাবে বিএনপিসহ বিরোধী দলগুলোর নেতা-কর্মীদেরকে গ্রেফতার এবং তাদের বিরুদ্ধে মিথ্যা ও কাল্পনিক কাহিনী তৈরী করে মামলা দায়ের করা হচ্ছে, কারান্তরীণ করা হচ্ছে। ভুয়া, বানোয়াট ও সাজানো মামলায় কিশোরগঞ্জ জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি মোঃ মারুফ মিয়া, সহ-সভাপতি সাঈদ সুমন, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম নিষাদ, সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক রাশেদ রায়হান, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক অলিউল্লাহ অলি এবং যুবদল নেতা রুবেল মুন্সি’র জামিন বাতিল করে কারাগারে প্রেরণ বর্তমান জনবিচ্ছিন্ন সরকার কর্তৃক সংঘটিত অপকর্মগুলোরই ধারাবাহিকতা। তিনি বলেন, বর্তমান সরকারের সকল অপকর্ম ও দু:শাসন রুখে দিতে জনগণ এখন আরও বেশী ঐক্যবদ্ধ।

বিএনপি মহাসচিব অবিলম্বে কিশোরগঞ্জ জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি মোঃ মারুফ মিয়া, সহ-সভাপতি সাঈদ সুমন, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম নিষাদ, সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক রাশেদ রায়হান, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক অলিউল্লাহ অলি এবং যুবদল নেতা রুবেল মুন্সি’র বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার এবং তাদের নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।