কুড়িগ্রামের রাজীবপুরে শ্যালকের আঘাতে দুলা ভাইয়ের মৃত্যু

আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২১
0

কুড়িগ্রাম প্রতিনিধি :
কুড়িগ্রামের রাজীবপুরে স্ত্রীর সাথে পারিবারিক ঝগড়ার জের ধরে শ্যালকের আঘাতে দুলা ভাই শাহজাহান (৩৫) নামের এক ব‍্যাক্তির মৃত্যু হয়েছে। নিহত শাহজাহান রাজীবপুর সদর ইউনিয়নের দক্ষিণ মদনেরচর গ্রামের মৃত শহিদ আলীর ছেলে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দিবাগত রাতে ময়মনসিংহের মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
স্থানীয়রা জানায়, প্রায় দশ বছর আগে সদর ইউনিয়নের দক্ষিণ মদনেরচর গ্রামের মৃত শহিদ আলীর ছেলে নিহত শাহজাহানের সাথে বিয়ে হয় পাশ্ববর্তী মুন্সিপাড়া গ্রামের ছমের আলীর মেয়ে শরিফা খাতুনের। তাদের দুটি পুত্র সন্তান রয়েছে। শাহজাহান ও তার স্ত্রী শরিফা খাতুন দুই জনের জমানো টাকা দিয়ে একটি পাওয়ার টিলার কিনেছিল। তা দিয়ে অন্যের জমি চাষ করে ৪ সদস্যের এই পরিবারটির সংসার চলত।
সোমবার (২০ সেপ্টেম্বর) স্বামী স্ত্রী মধ্যে ঝগড়া হয়। এসময় শাহজাহান রাগ করে পাওয়ারটিলারটি বিক্রি করার কথা বলে সেটি বের করে নিয়ে যায়।এসময় তার স্ত্রী মোবাইল ফোনে তার ভাই শহিদুল ইসলামকে খবর দেয়। শাহাজাহান পাওয়ারটিলার চালিয়ে বাড়ীর পার্শ্ববর্তী রাস্তায় উঠার পথে শ্যালক শহিদুল হাজির হয়ে উভয়ের মাঝে বাক-বিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে শ্যালক শহিদুল পার্শ্ববর্তী এক বাড়ি থেকে টিউবওয়েলের হাতল নিয়ে এসে আকস্মিক ভাবে পিছনে থেকে শাজাহানের মাথা ও পিঠে আঘাত করে। সাথে সাথে মাটিতে লুটিয়ে পড়ে যায় শাহজাহান। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাত ৩ টার দিকে তিনি মৃত্যুবরন করেন। পরে নিহত শাহজাহানের লাশ ভোর বেলায় রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে স্ত্রী ও স্বজনরা ।
রাজীবপুরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম বলেন, খবর পেয়ে নিহতের স্ত্রী শরিফা খাতুনকে আটক করা হয়েছে। ঘাতক শহিদুল পলাতক থাকায় তাকে আটকের চেষ্টা চলছে। নিহতের লাশ কুড়িগ্রাম মর্গে পাঠানোর জন্য থানায় নিয়ে আসা হয়েছে । এঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন।