কুড়িগ্রামে ট্রাক চাপায় অপসোনিন মেডিসিন কোম্পানির বিক্রয় প্রতিনিধির মৃত্যু

আপডেট: মে ১২, ২০২২
0

কুড়িগ্রাম প্রতিনিধি
কুড়িগ্রামের রাজারহাটে ট্রাক চাপায় হাবিবুর রহমান (৩৭) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।তিনি এক ছেলে ও এক মেয়ে সন্তানের জনক এবং অপসোনিন ফার্মাসিউটিক্যাল নামক ঔষধ কোম্পানীতে রাজারহাট উপজেলায় বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। নিহত হাবিবুর রহমান নীলফামারী জেলা সদরের কাঞ্চনপাড়া গ্রামের বাসিন্দা।বৃহস্পতিবার (১২ মে) দুপুরে নাজিমখান- রাজারহাট সড়কের নাজিম খান বাজারের পাশে এ দূর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত হাবিবুর রহমান মোটরসাইকেল যোগে নাজিমখান বাজার থেকে রাজারহাট অভিমুখে যাচ্ছিলেন। এসময় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাজারহাটগামী একটি ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।
হাবিবুরের নিহতের ঘটনায় পরিবারসহ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টিভ এসোসিয়েশনের (ফারিয়া) কুড়িগ্রাম শাখার মাঝে শোকের ছায়া নেমে এসেছে।ফারিয়ার সভাপতি মোজাম্মেল হক শোক স্বন্তপ্ত পরিবারকে সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করে সকলের নিকট দোয়া চেয়েছেন।
রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ঔষধ কোম্পানীর বিক্রিয় প্রতিনিধি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের চাকায় নিচে পরে ঘটনাস্থলে মারা যান। ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। চালক পালিয়ে গেছে। নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় সুরতহাল প্রতিবেদন শেষে লাশ হস্তান্তর করা হয়েছে।
####