কুড়িগ্রামে নিখোঁজের দুইদিন পর ধরলা নদী থেকে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার

আপডেট: এপ্রিল ৪, ২০২২
0

কুড়িগ্রাম প্রতিনিধি,
কুড়িগ্রাম সদর উপজেলার ধরলা নদী থেকে আজগার আলী (৬০) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গরু চরাতে গিয়ে দুই দিন আগে নিখোজ হয়েছিলেন তিনি।
নিহত আজগার আলী সদর উপজেলার পাঁচগাছী ইউনিয়নের উত্তর নওয়াবশ কদমতলা গ্রামের বাসিন্দা।

শনিবার (২ এপ্রিল) দুপুরের দিকে উত্তর নওয়াবশ কদমতলা গ্রাম সংলগ্ন ধরলা নদীতে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
এর আগে গত বৃহস্পতিবার (৩১ মার্চ) ওই কৃষক গরু চরাতে গিয়ে নিখোঁজ হোন বলে তার পরিবারের দাবী।

স্থানীয় একটি সূত্র জানিয়েছে, নিহত আজগার আলী গত বৃহস্পতিবার সকাল ১১টার দিকে গরু চরাতে বাড়ি থেকে বাহির হয়। পরে পথ ধরে গরু বাড়িতে ফিরে আসলেও নিহত আজগার আলী বাড়ি ফিরে আসেন নাই।

নিহতের ছেলে আজিজুল হক বলেন, আমার বাবা গত বৃহস্পতিবার সকাল ১১টার দিকে গরু চরাতে বাড়ি থেকে বাহির হয়। পরে পথ ধরে গরু বাড়িতে ফিরে আসলেও তিনি বাড়ি ফিরে আসেন নাই।
পরে জানতে পারি চরের কিছু লোক বাবাকে সেদিন ডাং মাইর করেছে। তবে আজ নদীতে বাবার মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা বাড়িতে খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এবিষয়ে কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার বলেন, নিখোঁজ কৃষকের মরদেহ ধরলা নদী থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হবে।
###