খাগড়াছড়িতে বৃষ্টি উপেক্ষা করে যুবলীগের বিক্ষোভ

আপডেট: সেপ্টেম্বর ৩, ২০২২
0


দেশ বিরোধী ষড়যন্ত্র নৈরাজ্য ও তান্ডবের কঠিন জবাব দেওয়া হবে

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি:: খাগড়াছড়িতে বৃষ্টি উপেক্ষা করে “দেশ বিরোধী বিএনপি-জামাতের নৈরাজ,তান্ডব ও পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে খাগড়াছড়ি জেলা যুবলীগ। শনিবার (৩ সেপ্টেম্বর ২০২২) সকাল ১১টায় খাগড়াছড়ি শহরের নারকেল বাগানস্থ দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু করে ভাঙ্গাব্রীজ ঘুরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

পরে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশে নেতাকর্মীরা অংশ নেয়। এতে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেন। এতে বক্তারা, বিএনপি-জামায়াতের আর কোন দেশ বিরোধী ষড়যন্ত্র ও নৈরাজ্য সৃষ্টির পায়তারা করতে দেওয়া হবে বলে জানিয়ে দেশের মানুষের জনস্বার্থ বিরোধী তান্ডবের কঠিন জবাব দেওয়া হবে বলে হুশিয়ারী জানান নেতাকর্মীরা।

এছাড়াও উপস্থিত থেকে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক নুর হোসেন, সহ-দপ্তর সম্পাদক নুরুল আজম,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি টিকো চাকমা,পৌর যুবলীগের সভাপতির মানিক পাটোয়ারী,সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম, জেলা ছাত্রলীগের আবায়ক উবিক মোহন ত্রিপুরাসহ যুবলীগ-ছাত্রলীগের বিভিন্ন ওয়ার্ড ইউনিয়নের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি