খাগড়াছড়ি পার্বত্য জেলা ট্রাক-মিনিট্রাক মালিক গ্রুপের নির্বাচন

আপডেট: আগস্ট ৭, ২০২২
0


ভোটারদের ভোটে হবে নেতৃত্বের ভাগ্য নির্ধারন

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি:: খাগড়াছড়ি পার্বত্য জেলা ট্রাক-মিনিট্রাক মালিক গ্রুপের নির্বাচন ২০২২ কার্যকরী পরিষদের নির্বাচন ব্যাপক উৎসব মুখোর পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে। বোরবার (৭ আগষ্ট ২০২২) সকাল ৯টা থেকে শুরু হয় ভোট গ্রহণ। চলবে বিকাল ৩টা পর্যন্ত।

মালিক গ্রুপের নেতৃত্বে ভাগ্য নির্ধারণে এই নির্বাচনে সকাল থেকে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে এই নির্বাচনে ভোটাধিকার প্রয়োগে ভোটার সংখ্যা ১০৬ জন হলেও ১ ভোটার মৃত্যু ও ২ জন ভোটার দেশের বাহিরে থাকায় ১০৩ জন ভোটার ব্যালেটের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এ ভোটে প্রধান নির্বাচন কমিশনানের দায়িত্ব পালন করছে খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারন সম্পাদক কেএম ইসমাইল হোসেন ও সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন, সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন, মনির হোসেন ও মো: আব্দুর রাজ্জাক।

সভাপতি পদে ১, সাধারন সম্পাদক ১ জন, সাংগঠনিক সম্পাদক ১ জন, সহ-সভাপতি পদে ১ জন, যুগ্ম সম্পাদক পদে ১জন, কোষাদক্ষ পদে ১ জন, দপ্তর সম্পাদক পদে ১ জন, লাইন নিয়ন্ত্রক পদে ২ জন, সদস্য পদে ২সহ মোট-১১টি পদের বিপরীতে ভোটে লড়ছেন ২৭ জন প্রার্থী।

এর মধ্যে সভাপতি পদে হাজী মোহাম্মদ জসিম,হাজী মো: আবদুল মোবিন, সাধারন সম্পাদক পদে মোহাম্মদ জামাল উদ্দিন, মো: আকতার হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে মো: আবুল কালাম ভূঁইয়া,মো: হুমায়ুন কবির।

সহ-সভাপতি পদে হাজী সিরাজুল ইসলাম, মোহাম্মদ মনছুর আলম, আলী আহম্মদ, যুগ্ম সম্পাদক পদে মো: সিরাজুল ইসলাম, বিমল দেবনাথ, মো: তরিকুল ইসলাম, কোষাদক্ষ পদে হাবিবুর রহমান খাঁন, আশিষ বরণ রায়, দপ্তর সম্পাদক পদে মো: মীর নুর রহমান মিলন, গোপাল চন্দ্র শীল, লাইন নিয়ন্ত্রক মোহাম্মদ জাফর,মো: হানিফ,মো: কামাল উদ্দিন, কৃষ্ণ কুমার দে, সদস্য পদে মোহাম্মদ হোসেন,গৌরি শঙ্কর আচার্য্য (টুলু মিস্ত্রী), সজল কুমার দে, টিপু সুলতান, মো: নুরুল আবছার, মো: রবিউল ইসলাম রিপন ও জাহাঙ্গীর আলম প্রতিদ্বন্দ্বীতা করছেন।

কারা হচ্ছে এই সংগঠনের নেতৃত্বের কর্ণধার তার নির্ধারণ হবে ভোট গণনার পর। এ নিয়ে ভোটারদের মধ্যে নানা জল্পনা-কল্পনা আর গুঞ্জন শুনা যাচ্ছে। এই ভোটে নবীন-প্রবীণের মধ্যে নেতৃত্ব দিতে ভোট যুদ্ধে অবতীর্ণ হয়েছে। তবে কে হচ্ছে যোগ্য নেতা তার ফলাফল মিলবে নির্বাচনের পর।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি