খালেদা জিয়াকে সুচিকিৎসার জন্য বিদেশ পাঠাতে সরকারের গড়িমসি আর সহ্য করা হবে না– আমান উল্লাহ আমান

আপডেট: ডিসেম্বর ৭, ২০২১
0

দক্ষিণখান থানাধীন ৪৭ ও ৪৮ নম্বর ওয়ার্ড বিএনপির কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক,সাবেক এমপি, সাবেক মন্ত্রী, সাবেক ডাকসুর ভিপি জননেতা জনাব আমান উল্লাহ আমান। প্রধান বক্তা ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল হক।

বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক ও সাংগঠনিক টিম প্রধান জনাব মোঃ আতাউর রহমান চেয়ারম্যান , ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য হাফিজুর রহমান ছাগির, আহসান হাবিব মোল্লা, হাফিজুল হাসান শুভ্র।
সভাপতিত্ব করেন দক্ষিনখাণ থানা বিএনপির সভাপতি জনাব শাহাবুদ্দিন সাগর, সঞ্চালনা করেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য ও দক্ষিণখান থানা বিএনপির সাধারণ সম্পাদক জনাব আলী আকবর আলী।
বক্তব্য রাখেন ৪৭ও ৪৮ ওয়ার্ড বিএনপির সভাপতি ও ওয়ার্ড বিএনপির সাবেক সাধারণ সম্পাদকবৃন্দ।

প্রধান অতিথি’র বক্তব্যে আমান উল্লাহ আমান বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবিলম্বে সুচিকিৎসার জন্য বিদেশ পাঠাতে সরকারের গড়িমসি আর সহ্য করা হবে না।দেশনেত্রীর মুক্তি ও তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ পাঠাতে জাতীয়তাবাদী শক্তি জনগনকে সাথে নিয়ে রাজপথের আন্দোলনকে বেগবান করতে এখন প্রস্তুত। বেগম খালেদা জিয়ার অনাকাঙ্ক্ষিত কিছু ঘটলে সরকারকে এজন্য জবাবদিহি করতেই হবে।তিনি আরো বলেন এ সরকার জনবিচ্ছিন্ন সরকার,তার মন্ত্রী এমপিদের কথা বার্তা মানুষের হাসির খোরাক জোগায়।

প্রধান বক্তার বক্তব্যে জনাব আমিনুল হক বলেন, তিনবারের সাবেক সফল প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবি মেনে নেয়া না হলে এবং এজন্য বেগম খালেদা জিয়ার অনাকাঙ্ক্ষিত কিছু হলে সরকারকে করুণ পরিণতি ভোগ করতে হবে।তিনি আরো বলেন যে সমস্ত নেতা কর্মীরা আগামী দিনে রাজপথে আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকা পালন করবেন তাদেরকে দিয়েই কমিটি করা হবে।