খালেদা জিয়ার সুস্থতা কামনায় যুক্তরাজ্য সেচ্ছাসেবক দলের খতমে ইউনুস ও দোয়া মাহফিল

আপডেট: মে ১২, ২০২১
0

বাংলাদেশের তিন তিন বারের সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশু রোগ মুক্তি কামনায় যুক্তরাজ্য সেচ্ছাসেবক দলের উদ্দোগে ১১ই মে রোজ মঙ্গলবার খতমে ইউনুস ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

যুক্তরাজ্য সেচ্ছাসেবক দলের সভাপতি নাসির আহমেদ শাহীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হোসেনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খাঁন।প্রধান বক্তা হিসেবে সংযুক্ত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা,সাবেক বিরোধী দলীয় হুইপ জয়নাল আবেদীন ফারুক।

বিশেষ অতিথি হিসেবে আরো সংযুক্ত ছিলেন কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক সম্পাদক মাহিদুর রহমান,যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক সাধারণ সম্পাদক কয়সর আহমদ।
প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম খাঁন বলেন-বেগম খালেদা জিয়া বাংলাদেশের প্রথম
রাষ্ট্রপতির মুক্তিযুদ্ধের ঘোষকের স্ত্রী,বাংলাদেশের প্রথম মহিলা প্রধানমন্ত্রী,৯ বছর লড়াই করে যিনি বাংলাদেশের গনতন্ত্র ফিরিয়ে দিয়েছিলেন,বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী আজ মিথ্যা মামলায় জুলুম
নির্যাতনের শিকার হয়ে আজ চরম অসুস্থ ,এই মুহুর্তে তার উন্নত চিকিৎসার প্রয়োজন,সরকার তাহাকে বিদেশে দেওয়ার ব্যাপারে যেসব আইন দেখাচ্ছে তা সম্পুর্ন রসিকতা এবং রাজনৈতিক প্রতিহিংসা।
তিনি আরো বলেন,আওয়ামিলীগ বেগম খালেদা জিয়া কে ভয় পায়,সে জন্য তারা তাহাকে অন্যায়ভাবে কারাবন্দী করে রেখেছে,অন্যায় অত্যাচার ফ্যাসিস্ট সরকারের চরিত্রের অংশ,তিনি দেশ ও জনগণের মুক্তির জন্য সবার কাছে দোয়া কামনা করেন।

প্রধান বক্তার বক্তব্যে জয়নাল আবেদিন ফারুক বলেন,বেগম খালেদা জিয়া কে নিয়ে আওয়ামিলীগের মন্ত্রীরা যে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়ে যাচ্ছে তার নিন্দা জানানোর ভাষা আমার জানা নেই,তিনি আরো বলেন এই সরকার শেষ সরকার নয়,অচিরেই বাংলাদেশে গনতন্ত্র ফিরে আসবে এবং জনগণের সরকার ক্ষমতায় আসবে।

মাওলানা জাহিরুল ইসলামের কুরআন তেলাওয়াত এর মাধ্যমে শুরু হওয়ায় সভায় মুনাজাত পরিচালনা করেন মাওলানা ওমর ফারুক।

দোয়া মাহফিলে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়ু কামনা, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থ্যতা কামনা এবং বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও মরহুম আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

পাশাপাশি দেশে বিদেশে ও দলের নেতাকর্মী যারা করোনাসহ অন্যান্য রোগে মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা ও অসুস্থদের আশু সুস্থতা কামনায় মহান রাব্বুল আল আমিনের দরবারে দোয়া করা হয়

অন্যান্যের মধ্যে সংযুক্ত ছিলেন যুক্তরাজ্য বিএনপির সিনিয়র সহ সভাপতি আবুল কালাম আজাদ সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক পারভেজ মল্লিক সহসভাপতি গোলাম রব্বানি সোহেল,যুগ্ম সম্পাদক কামাল উদ্দিন আক্তারুজ্জামান বাচ্চু যুবদলের সাধারন সম্পাদক আফজল হোসেন স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি শরিফুল ইসলাম যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম সিমু আজিম উদ্দিন,ডালিয়া লাকুরিয়া,মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি সাহেদ আহমেদ ফয়সল আহমেদ মজুমদার মোহাম্মদ আব্দুর রহমান,ফয়ছল আহমেদ হুমায়ুন কবির,সোহেল আহমদ প্রমুখ।