খালেদা জিয়ার ৭৭তম জন্মবার্ষিকী ও তার রোগ মুক্তির জন্য কুমিল্লা মহানগর বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত

আপডেট: আগস্ট ১৭, ২০২২
0

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ৭৭ তম জন্মবার্ষিকী ও তার আশু রোগ মুক্তির জন্য আজ কুমিল্লা মহানগর বিএনপি খতমে কোরআন ও দোয়া মাহফিলের আয়োজন করে। এতে মহানগরের সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কুমিল্লা মহানগর বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক ( দায়িত্বপ্রাপ্ত ) মোঃ শওকত আলী বকুল, সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু সহ আরও উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিন জেলা যুবদলের সাধারন সম্পাদক হাজী আনোয়ারুল হক, কুমিল্লা দক্ষিন জেলা যুবদলের যুগ্ম সম্পাদক ডা. জাকারিয়া চৌধুরী,কৃষক দলের সদস্য সচিব ইকরাম হোসেন তাজ। এছাড়াও চলমান আন্দোলনে নিহত ও আহতদের সুস্থতা কামনা করে মুনাজাতের মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠান সুষ্ঠুভাবে সম্পন্ন হয়।


এর আগে ১৪ আগষ্ট বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী বলেছেন, ‘বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৭তম জন্মবার্ষিকী উপলক্ষে তার রোগমুক্তি ও দ্রুত সুস্থতা কামনা এবং দেশব্যাপী চলমান গণতান্ত্রিক আন্দোলনে যারা নিহত হয়েছেন তাদের আত্মার মাগফিরাত, যারা আহত হয়েছেন তাদের সুস্থতা কামনায় আগামী ১৬ আগস্ট দেশব্যাপী জেলা, মহানগর, উপজেলা ও থানা পর্যায়ে দোয়া-মাহফিল হবে।’

চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ৭৭ তম জন্মবার্ষিকী পালন এবং তার রোগমুক্তি ও দ্রুত সুস্থতা কামনায় ১৬ আগস্ট দেয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।