খিলগাঁও থেকে ১ ভূয়া ডাক্তার আটক : ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান

আপডেট: জুলাই ৮, ২০২১
0

র‌্যাব-৩ এর অভিযানে ঢাকা মহানগরীর খিলগাঁও এলাকা হতে ০১ জন ভূয়া ডাক্তার আটক। আটক ব্যক্তিকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।
র্যাব জানায়,
র‌্যাব-৩ গোয়েন্দা সংবাদের মাধ্যমে জানতে পারে যে, ঢাকা মহানগরীর খিলগাঁও থানাধীন তালতলা সিটি সুপার মার্কেট এলাকায় ১ জন ভূয়া ডাক্তার জননী ডেন্টাল কেয়ারে ডাঃ ফারুক আহম্মেদ ও ডাঃ সালমা আক্তার ইরানী নামক প্রেসক্রিপশন প্যাডে ভূয়া চিকিৎসা দিয়ে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল এবং র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট উক্ত ডেন্টাল কেয়ারে আজ ১২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকালীন সময় উক্ত ভূয়া ডাক্তারকে রোগীর ব্যবস্থাপত্র প্রদানকালে হাতে নাতে আটক করা হয়। উক্ত ভূয়া ডাক্তার তার ডাক্তারি স্বপক্ষে কোন সার্টিফিকেট বা বৈধ কাগজ প্রদর্শন করতে ব্যর্থ হয়। উক্ত ডেন্টাল কেয়ারে যেসকল বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা প্রদান করেন বলে দাবি করা হয়েছে প্রকৃতপক্ষে তাদের কেউই সেখানে চিকিৎসা সেবা প্রদান করেন না।

উক্ত অনিয়ম ও অব্যবস্থাপনার বিরুদ্ধে র‌্যাব-৩ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জননী ডেন্টাল কেয়ার এর ভূয়া ডাক্তার আঃ ছাত্তার খাঁন (৪১), জেলা-চাঁদপুরকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

ধৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে। এছাড়াও এরুপ ভূয়া ডাক্তার এর বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।