খুলনায় সাবেক স্বামীর হাতে মহিলা খুন

আপডেট: জুন ১৬, ২০২১
0

খুলনা ব্যুরোঃ
ডুমুরিয়ায় সাবেক স্বামীর হাতে পারভীন বেগম (৩৫) নামে এক মহিলা খুন হয়েছে। ১৫ জুন রাত ১ টার দিকে শহীদ স্মৃতি মহিলা কলেজের পাশে একটি বাড়িতে এ ঘটনা ঘটে। পুলিশ ঘাতক সাবেক স্বামী লিটন মোল্যাকে (৩৮)কে আটক করেছে।

পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা যায়, ৩ বছর আগে ডুমুরিয়ার মৃত কিনু মোল্যার ছেলে লিটন মোল্যার সাথে খর্ণিয়ার বাহাদুর পুর গ্রামের মান্নান শেখের মেয়ে পারভীন বেগমের ২য় বিয়ে হয়। প্রায় ১ মাস আগে তাদের মধ্যে ডিভোর্স হয়ে যায়। আবারও ওই নারীকে বিয়ে করতে পায়তারা শুরু করে লিটন মোল্যা।

কিন্তু পারভীন বেগম রাজি না হওয়ায় ঘটনার রাতে তার ঘরের দরজা ভেঙে প্রবেশ করে লিটন মোল্যা। পরে ওই মহিলাকে বের করে ঘরের সামনে ছুরি দিয়ে কুপিয়ে পেট ফেঁড়ে দেয় ও রড দিয়ে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়। খবর পেয়ে থানা পুলিশ ওই রাতেই গুরুতর জখম পারভীনকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় তার মৃত্যু হয়।

ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান জানান; নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে জানতে পেরেছি তার সাবেক স্বামী লিটন মোল্যা সরাসরি এ হত্যাকা-ের সাথে জড়িত। তাকে আটক করা হয়েছে।