খুলনা ও যশোরে অরেঞ্জ ক্লাব সদস্যদের জন্য বাংলালিংক-এর বিশেষ অফার

আপডেট: এপ্রিল ১৯, ২০২২
0

ঢাকা, ১৮ এপ্রিল, ২০২২: দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক সস্প্রতি খুলনার টাইগার গার্ডেন ইন্টারন্যাশনাল হোটেল ও খুলনা সার্ভিস, এবং যশোরের কুইন্স হসপিটাল প্রাইভেট লিমিটেড -এর সাথে চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তিগুলির আওতায়, অরেঞ্জ ক্লাবের সদস্যরা প্রতিষ্ঠানগুলি থেকে বিশেষ ছাড় পাবেন।
টাইগার গার্ডেন ইন্টারন্যাশনাল হোটেল-এর অ্যাকাউন্টস ম্যানেজার মো. জাহিদুল ইসলাম, খুলনা সার্ভিস-এর প্রোপাইটর ও সিইও ইঞ্জিনিয়ার শাফিকুল ইসলাম এবং কুইন্স হসপিটাল প্রাইভেট লিমিটেড-এর ম্যানেজার মিঠু সাহার সাথে পৃথকভাবে চুক্তিগুলিতে স্বাক্ষর করেন বাংলালিংক- এর লয়্যালটি প্রোগ্রামের সিনিয়র ম্যানেজার জাইন জামান।

বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যরা টাইগার গার্ডেন ইন্টারন্যাশনাল হোটেলে সর্বোচ্চ ৫০% ছাড় পেতে পারেন BLTG লিখে 2012 নাম্বারে টেক্সট পাঠিয়ে। খুলনা সার্ভিস থেকে সর্বোচ্চ ৭% ছাড় পাওয়া যাবে প্রতিষ্ঠানটির সব পণ্যের উপর। এর সাথে থাকছে নূন্যতম ৫০০ টাকা কেনাকাটায় ফ্রি হোম ডেলিভারি। অফারটি পেতে BLKS লিখে পাঠাতে হবে 2012-তে। কুইন্স হসপিটাল প্রাইভেট লিমিটেড-এ সব প্যাথোলজিকাল ও বায়োকেমিস্ট্রি টেস্টের উপর তারা পাবেন ২০% ছাড়। অফারটি পেতে BLQH টাইপ 2012-এ পাঠাতে হবে।

বাংলালিংক-এর লয়্যালটি প্রোগ্রামের সিনিয়র ম্যানেজার জাইন জামান বলেন, “আমরা গ্রাহকদের প্রতি সবসময় কৃতজ্ঞ। আমরা চেষ্টা করি তাদের জন্য বাড়তি সুবিধা নিয়ে আসতে। খুলনা ও যশোরের এই স্বনামধন্য প্রতিষ্ঠানগুলিতে তাদের জন্য এই ডিসকাউন্টের সুবিধা দিতে পেরে আমরা আনন্দিত।” বাংলালিংক গ্রাহকদের জন্য আরও সুবিধা নিয়ে আসতে কাজ করে যাবে।