খুলনা ছাত্রদল নেতার বাসায় পুলিশী হামলা ,ভাংচুর গ্রেফতার : শ্যামল -খোকনের নিন্দা প্রতিবাদ

আপডেট: জুলাই ২, ২০২১
0

জাতীয়তাবাদী ছাত্রদল খুলনা মহানগর শাখার আহবায়ক ইসতিয়াক আহমেদ ইস্তির শামসুর রহমান রোডস্থ বসতবাড়িতে গ্রেফতার ও তল্লাশি অভিযান চালিয়ে ভাংচুর করে খুলনা থানা পুলিশ। সম্পূর্ণ বিনা অপরাধে ও কোন ধরনের গ্রেফতারি পরোয়ানা ব্যতিরেকে পুলিশের এমন পৈশাচিক অভিযানের বিরুদ্ধে চরম প্রতিবাদ ও তীব্র নিন্দা জানান বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

আজ এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, বৈশ্বিক মহামারি করোনার অবর্ননীয় দূর্দশা সত্ত্বেও পুলিশের এহেন বর্বর আচরণ বিদ্যমান বাকশালি বাংলাদেশের এক অনুদ্বায়ী উদাহরণ। পুলিশ আর এখন আইনশৃঙ্খলা বাহিনী নয়; তারা যাযাবর সরকারের অযাচিত আশ্রয় পশ্রয়ে আইন-বিশৃঙ্খলা বাহিনীতে পরিনত হয়েছে; অস্ত্রধারী সন্ত্রাসীদের মতো দিন দিন বেপরোয়া ঘাতকে পরিগণিত হতে যাচ্ছে। তাদের উপলব্ধি করা উচিত যে, তারা প্রজাতন্ত্রের সামান্য সেবক বৈ কিছু না। এভাবে চলতে থাকলে দেশ ও জাতিকে বিপর্যস্ত অভাগা হতে খুব বেশিদিন আর লাগবেনা।

নেতৃবৃন্দ সরকার, পুলিশ ও আদালতসহ সকলের কাছ থেকে মানবিক আচরণের প্রত্যাশা ব্যক্ত করেন এবং অভিযান সংশ্লিষ্ট দায়ী পুলিশ সদস্যেদের বিচারের দাবী জানান।