খুলনা প্রেসক্লাব চত্বরে মাসব্যাপী ‘হস্ত ও কুটির শিল্প ঈদ আনন্দ মেলা’র স্টল নির্মাণ কাজের উদ্বোধন

আপডেট: মার্চ ২৮, ২০২২
0

খুলনা ব্যুরো:
খুলনা প্রেসক্লাবের আয়োজনে রেড বাটন এন্টারটেইনমেন্ট এর সহযোগিতায় মাসব্যাপী ‘হস্ত ও কুটির শিল্প ঈদ আনন্দ মেলা’র স্টল নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। সোমবার সন্ধ্যায় খুলনা প্রেসক্লাবের নবনির্মিত শহীদ শেখ আবু নাসের ব্যাংকুয়েট হল চত্বরে এ উপলক্ষে মেলার স্টল নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়। উদ্বোধন শেষে মেলার সফলতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন খুলনা প্রেসক্লাবের ইমাম মোঃ ইউসুফ হাবিব।
উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ জাহিদুল ইসলাম, সহকারী সম্পাদক আনোয়ারুল ইসলাম কাজল ও এ এইচ এম শামিমুজ্জামান, রেড বাটন এন্টারটেইনমেন্ট’র স্বত্ত¡াধিকারী শেখ সুমন আলী (রিক্কন), মেলার পরিচালক মোঃ রফিক, মোঃ হাসান ও মোঃ শামীম প্রমুখ।
আগামী ৮ এপ্রিল থেকে খুলনা প্রেসক্লাবের শহীদ শেখ আবু নাসের ব্যাংকুয়েট হল ও লিয়াকত আলী মিলনায়তনসহ ক্লাব চত্বরে মাসব্যাপী এই ‘হস্ত ও কুটির শিল্প ঈদ আনন্দ মেলা’ চলবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮ টা পর্যন্ত ৬০/৭০টি স্টল দর্শনার্থীদের জন্য খোলা থাকবে। মাসব্যাপী এই মেলার স্টলগুলোতে বিভিন্ন দেশি-বিদেশি ক্রোকারিজ সামগ্রী, খাদ্যসমগ্রী, কুটির শিল্প, জামদানি শাড়ীসহ বিভিন্ন বস্ত্র সামগ্রী, কসমেটিকস, বাচ্চাদের বিভিন্ন ধরনের খেলনা সামগ্রীসহ বিভিন্ন রকমারী পণ্য পাওয়া যাবে।