গাজীপুরের ড্রাম ট্রাকের ধাক্কায় নারীসহ দু’পথচারী নিহত

আপডেট: জুলাই ১৭, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরের শ্রীপুরে শনিবার কেমিক্যাল ভর্তি ড্রাম ট্রাকের ধাক্কায় নারীসহ দু’পথচারী নিহত হয়েছেন। এসময় নিহত নারীর ছেলে মহসিন (১১) আহত হয়েছে।

নিহতরা হলেন- নেত্রকোনা জেলার কলমাকান্দা থানাধীন বিষ্ণুপুর গ্রামের মোফাজ্জল হোসেনের স্ত্রী মালেকা বেগম (৫০) এবং কিশোরগঞ্জের হোসেনপুর থানাধীন জিনারী এলাকার মফিজ উদ্দিনের ছেলে রাজমিস্ত্রি মিজান (৩০)। তারা গাজীপুরের শ্রীপুর থানাধীন এমসি বাজার এলাকায় ভাড়া বাসায় থাকতো।

মাওনা হাইওয়ে থানার ওসি মোঃ কামাল হোসেন জানান, শনিবার সকাল সাড়ে ৮টার দিকে সিরামিক্স এর কেমিক্যাল ভর্তি একটি ড্রাম ট্রাক বেপরোয়াগতিতে ময়মনসিংহের দিকে যাচ্ছিল। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের শ্রীপুর থানাধীন এমসি বাজার এলাকায় পৌছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় ট্রাকটি মহাসড়কের পাশে দাঁড়ানো ব্যাটারী চালিত একটি অটোরিকশাকে (ইজিবাইক) সজোরে ধাক্কা দিয়ে মালসহ সড়কে উল্টে যায়।

ট্রাকের ধাক্কা খেয়ে অটোরিকশাটি ছিটকে গিয়ে অপর ৩ পথচারীকে ধাকা দেয়। এতে মালেকা বেগম (৫০) ও মিজান (৩০) ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় মালেকার ছেলে মহসিন গুরুতর আহত হয়। আহত মহসিনকে স্থানীয় হাসপাতালে প্রেরন করে এলাকাবাসি। ঘটনার সময় ছেলের চুল কাটানোর জন্য তাকে নিয়ে সেলুনে যাচ্ছিলেন মালেকা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার এবং দূর্ঘটনা কবলিত গাড়ি দু’টি জব্দ করেন। তবে ট্রাকের চালক ও হেলপারকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় ওই সড়কে প্রায় আধাঘন্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।