গাজীপুরে এক ঘন্টার মধ্যেই অপহৃত ৫ম শ্রেণীর ছাত্রী উদ্ধার, নরসুন্দর গ্রেফতার

আপডেট: জুন ১৭, ২০২১
0

গাজীপুর প্রতিনিধি ঃ গাজীপুরে থানায় অভিযোগের এক ঘন্টার মধ্যেই অপহৃত ৫ম শ্রেণীর ছাত্রী এক কিশোরীকে উদ্ধার করেছে মেট্রোপলিটন পুলিশ। এঘটনায় এক নরসুন্দরকে গ্রেফতার করা হয়েছে। বৃহষ্পতিবার সন্ধ্যায় এ তথ্য জানিয়েছেন জিএমপি’র উপ কমিশনার (অপরাধ) মোঃ জাকির হাসান।

গ্রেফতারকৃতের নাম চান মিয়া (৪৫)। সে লালমনিরহাট সদর থানার সাতপট্টি দুলাপাড়া এলাকার গোলজার হোসেনের ছেলে।

জিএমপি’র উপ কমিশনার (অপরাধ) মোঃ জাকির হাসান জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুর থানাধীন সারদাগঞ্জ কাজীমার্কেট এলাকার ফারুক কাজীর বাসায় স্ত্রীকে নিয়ে ভাড়া থেকে এলাকায় নরসুন্দরের (নাপিত) কাজ করতো ৪৫ বছর বয়সের চান মিয়া।

পরিবারের সঙ্গে একই বাড়ির ভাড়া বাসায় থেকে স্থানীয় রহিমুন্নেছা বালিকা মাদ্রাসায় পঞ্চম শ্রেণীতে পড়ে ১৩ বছরের ওই কিশোরী। তার বাবা পেশায় নরসুন্দর ও মা স্থানীয় এক গার্মেন্টসের কর্মী। পরিচয়ের সূত্রধরে গত ৪ জুন বিকেলে ওই কিশোরীকে অপহরণ করে বাবার সাবেক সহকর্মী চান মিয়া। স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করে কিশোরীর সন্ধান না পেয়ে বুধবার রাতে কাশিমপুর থানায় অভিযোগ করেন তার পরিবার।

থানায় অভিযোগের এক ঘন্টার মধ্যেই রাত সাড়ে ৯টার দিকে এসআই মোজাম্মেল হকের নেতৃত্বে পুলিশ ঢাকার সাভার থানাধীন এনায়েতপুর এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে অপহৃতকে উদ্ধার এবং অপহরণকারী চান মিয়াকে গ্রেফতার করে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীণ রয়েছে।