গাজীপুরে জামায়াত নেতার মায়ের ইন্তেকাল

আপডেট: জুলাই ৫, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুর মহানগর জামায়াতের আইনজীবী থানার নায়েবে আমীর এডভোকেট শরিফউদ্দিনের মা জামায়াতকর্মী অজিফা খাতুন (৮০) গতকাল সোমবার সকালে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল হাসপাতালে ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন‌)। মৃত্যকালে তিনি ৬ ছেলে ও ৬ মেয়েসহ অসংখ্য নাতি-নাতনী ও গুণগ্রাহী রেখে গেছেন।

সোমবার বাদ আসর গাজীপুর সদর উপজেলার দড়ি বলধা গ্রামে মরহুমার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। জানাজার নামাজে অংশগ্রহণ করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রিয় কর্মপরিষদ ও গাজীপুর মহানগর জামায়াতের আমীর অধ্যক্ষ এসএম সানাউল্লাহ, ঢাকা উত্তর অঞ্চল জামায়াতের টিম সদস্য ও কেন্দ্রিয় মজলিসে শূরা সদস্য আবুল হাসেম খান, গাজীপুর জেলা জামায়াতের আমীর ও কেন্দ্রিয় মজলিসে শুরার সদস্য ড. জাহাঙ্গীর আলম, গাজীপুর মহানগর জামায়াতের সেক্রেটারি মোঃ খায়রুল হাসান, জামায়াত নেতা হাফেজ ইবরাহীম, মোঃ ছাদেকুজ্জামান খান, মোঃ আশরাফ আলী খান, এডভোকেট শাহজাহান সিরাজী, মোঃ মোস্তাফিজুর রহমান প্রমুখ।

এদিকে মরহুমার মৃত্যুতে গাজীপুর মহানগর জামায়াতের আমীর অধ্যক্ষ এসএম সানাউল্লাহ, নায়েবে আমীর অধ্যাপক জামালউদ্দিন, সেক্রেটারী খায়রুল হাসান ও আইনজীবী থানা আমীর এডভোকেট শাজাহান সিরাজী গভীর শোক প্রকাশ করে এক যুক্ত বিবৃতি দিয়েছেন। বিবৃতিতে নগর নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন।
###
গাজীপুর।
০৫/০৭/২০২১ ইং