গাজীপুরে ট্রাক চাপায় শিশু শিক্ষাথর্ী নিহত

আপডেট: ফেব্রুয়ারি ১, ২০২৩
0

স্টাফ রিপোর্টার, গাজীপুর \ গাজীপুরে ছুটি শেষে স্কুল থেকে বের হওয়ার সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক শিশু শিক্ষার্থী নিহত হয়েছে। পুলিশ চালকসহ ট্রাকটি আটক করেছে। বুধবার মহানগরীর কোনাবাড়ি থানাধীন পারিজাত এলাকার ইউরিকো এঞ্জেল স্কুল গেইটে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম- রনি (৮)। সে ময়মনসিংহের নান্দাইল উপজেলার চৈতনখালী গ্রামের ফরিদ মিয়ার ছেলে এবং গাজীপুরের মহানগরীর পারিজাত এলাকার ইউরিকো এঞ্জেল স্কুলের প্রথম শ্রেণীর ছাত্র। এ ঘটনায় আটক ট্রাক চালক কালাম মিয়া (৩৫) গাজীপুর মহানগরীর বাসন এলাকার আমজাদ হোসেনের ছেলে।

জিএমপি’র কোনাবাড়ি থানার ওসি কে.এম. আশরাফ উদ্দিন জানান, গাজীপুর মহানগরীর কোনাবাড়ি থানা এলাকায় বাবা-মায়ের সঙ্গে ভাড়া বাসায় থেকে স্থানীয় ইউরিকো এঞ্জেল স্কুলে প্রথম শ্রেণীতে লেখাপড়া করতো রনি। বুধবার দুপুরে স্কুল ছুটি শেষে বাসায় যাওয়ার জন্য স্কুল থেকে বের হচ্ছিল সে। এসময় বালুভর্তি একটি ট্রাক তাকে চাপা দেয়। স্থানীয়রা রনিকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। স্থানীয়রা ওই ট্রাকের চালককে করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

###