গাজীপুরে ডিসকো ক্লাবে জেলা প্রশাসন ও পুলিশের যৌথ অভিযানে গ্রেফতার ২৮৮

আপডেট: মার্চ ১৭, ২০২২
0

গাজীপুর প্রতিনিধি ঃ

গাজীপুরে ভাওয়াল জাতীয় উদ্যান সংলগ্ন নতুনধারা ডিসকো ক্লাবে বুধবার রাতভর গাজীপুর জেলা প্রশাসন ও মহানগর পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে ২৮৮ জনকে গ্রেফতার করেছে। তাদের মধ্যে ২৭৭ জনকে জুয়া আইনে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বাকী ১১জনকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও মাদক আইনে নিয়মিত মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতদের মধ্যে নিয়মিত মামলার আসামীরা হলো, শহীদ খান জজ (৫২), দেলোয়ার হোসেন (৩৮), রতন চন্দ্র সাহা (৫২), নজরুল ইসলাম আকন্দ (৪৪), জয়নাল আবেদীন ফকির (৪২), নারায়ন চন্দ্র গৌর মানিক (৩৫), মোঃ আল ইমরান (৪৫), আব্দুল মান্নান (৫৫), তোফায়েল আহমদ (৩২), আবুল বাশার (৪৩) ও রাশেদুল ইসলাম (৩২)। তাদেরকে ভ্রাম্যমাণ আদালতে একমাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে।

জানা যায়, মহানগরীর ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পাশে ভাওয়াল জাতীয় উদ্যান সংলগ্ন নতুনধারা ডিসকো ক্লাবে গত বুধবার রাতভর অভিযানের সময় গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান ও জাহিদ বিন কাশেম উপস্থিত ছিলেন। এছাড়া অভিযানে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার মোঃ জাকির হাসান (অপরাধ-উত্তর) ও ইলতুৎমিশ (অপরাধ-দক্ষিণ) এর নেতৃত্বে অন্যান্য কর্মকর্তাসহ ৮০ জন পুলিশ সদস্য অংশ গ্রহণ করেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার মোঃ জাকির হাসান জানান, জুয়া খেলা ও অন্যান্য অপরাধে মোট ২৮৮ জনকে গ্রেফতার করা হয়। পরে সেখানে তল্লাশি চালিয়ে ২১০পিস ইয়াবা, ১ কেজি গাঁজা, কেরু এন্ড কোম্পানির ৪ বোতল ইম্পেরিয়াল হুইস্কি ও ১০০ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। জিগ্যাসাবাদের পর গ্রেফতারকৃতদের মধ্যে ২৭৭ জনকে জুয়া খেলার অপরাধ স্বীকার করলে উপস্থিত নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অর্থদন্ড প্রদান করেন। বাকী ১১জনকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও পুলিশ বাদী হয়ে মাদক আইনে নিয়মিত মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

###

মোঃ রেজাউল বারী বাবুল

গাজীপুর।

১৭/০৩/২০২২ ইং