গাজীপুরে দুই মাদক ব্যবসায়ী ইয়াবা ও যৌন উত্তেজক ট্যাবলেটসহ গ্রেপ্তার

আপডেট: মার্চ ১২, ২০২২
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুররের ভোগড়া এলাকা থেকে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১ এর সদস্যরা। শনিবার র‍্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার মেজর এ এস এম মাইদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলো সিরাজগঞ্জ সদরের ঘোরাছাড়া গ্রামের মৃত সেকিম আলীর ছেলে সেলিম রেজা (৩৪) ও একই উপজেলার গজারিয়া গ্রামের ফরিদুল ইসলামের মেয়ে মিম খাতুন (১৮)। তারা গাজীপুর মহানগরের পৃথক এলাকায় ভাড়া থাকতো। এসময় তাদের কাছ থেকে ৪’শ গ্রাম হেরোইন, ১৬৬০টি ইয়াবা ট্যাবলেট, ৪০টি যৌন উত্তেজক ট্যাবলেট, ২ লক্ষাধিক নগদ টাকা, একটি মোটরসাইকেল, চারটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‍্যাব কর্মকর্তা এ এস এম মাইদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব সদস্যরা শুক্রবার মহানগরের ভোগড়া এলাকায় অভিযান চালিয়ে জব্বর হাজী বাড়ির সামনে থেকে মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানান, দীর্ঘদিন যাবত তারা দেশের বিভিন্ন অঞ্চল থেকে হেরোইন, ইয়াবা ও যৌন উত্তেজক ট্যাবলেট সংগ্রহ করে ভোগড়া এলাকায় মাদক স্পট তৈরি করে পাইকারি ও খুচরা মূল্যে বিক্রয় করে আসছিলেন।

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মালেক খসরু জানান, গ্রেপ্তার দুই মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে থানায মামলা হয়েছে। তাদেরকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।
###
ক্যাপশনঃ গাজীপুররের ভোগড়া এলাকা থেকে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১ এর সদস্যরা।
###