গাজীপুরে প্রতিবেশী দম্পতির ঝগড়া থামাতে গিয়ে গার্মেন্টস কর্মী নিহত ও অপর একজন আহত, আটক ১

আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে প্রতিবেশী দম্পতির ঝগড়া থামাতে গিয়ে ছুরিকাঘাতে বুধবার এক গার্মেন্টস কর্মী নিহত ও অপর একজন আহত হয়েছেন। এ ঘটনায় জড়িত একজনকে ছুরিসহ আটক করেছে পুলিশ। নিহতের নাম- মোঃ শফিকুল ইসলাম(৩৫)। রংপুর জেলার পীরগঞ্জ থানার পশ্চিম পাটের শিকার এলাকার মোঃ আবু বকরের ছেলে শফিকুল গাজীপুরের কাশিমপুর এলাকার ডিবিএল পোশাক কারখানার কর্মী।

জিএমপি’র কাশিমপুর থানার এসআই মাহবুবুর রহমান জানান, গাজীপুর সিটি কপোর্রেশনের কাশিমপুর থানাধীন সারদাগঞ্জ এলাকার জসিম মাতবরের বাড়ি স্বপরিবারে ভাড়া থেকে স্থানীয় পোশাক কারখানায় চাকুরি করেন আতাউর রহমান (৩২) ও তার স্ত্রী মোমেনা বেগম (২৫)। আতাউর রহমান গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার ফলগাছা এলাকার আব্দুল মজিদের ছেলে। নেশাসক্ত আতাউর সম্প্রতি চাকুরি ছেড়ে দেন। বুধবার দুপুর দেড়টার দিকে পারিবারিক বিষয়াদি নিয়ে আতাউর ও তার স্ত্রী মোমেনা ঝগড়া বিবাদ করছিল।

এসময় ওই দম্পতির কলহ থামাতে এগিয়ে যান একই বাড়ির প্রতিবেশী ভাড়াটিয়া মোঃ শফিকুল ইসলাম (৩৫)। এতে আতাউর ক্ষিপ্ত হয়ে শফিকুলকে পেটের বাম পাশে ছুরিকাঘাত করে।

আহত সফিকুলের চিৎকার শুনে প্রতিবেশী অপর ভাড়াটিয়া আক্তারুজ্জামান এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করে আতাউর। স্থানীয়রা তাদেরকে গুরুতর অবস্থায় উদ্ধার করে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতাল ও নার্সিং কলেজে নিয়ে যান। সেখানে শফিকুলকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। বিকেলে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত শফিকুলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় জড়িত আতাউর রহমানকে ছুরিসহ পুলিশ আটক করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।