গাজীপুরে বাস চাপায় ভ্যান চালক শিশু নিহত, বাসসহ চালক ও হেলপার আটক

আপডেট: অক্টোবর ২৫, ২০২১
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরে বাসের চাকায় পিষ্ট হয়ে রিক্সাভ্যান চালক এক শিশু নিহত হয়েছে। রবিবার দুপুরে মহানগরীর বোর্ডবাজারস্থিত উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটে। স্থানীয়রা বাসসহ চালক ও হেলপারকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। নিহতের নাম- নিরব (৯)। সে জামালপুরের কেন্দুয়া থানার চশীনয়াপাড়া এলাকার জাহাঙ্গীর মিয়ার ছেলে।

আটককৃতরা হলো- গাজীপুর মহানগরীর টঙ্গী পূর্ব থানা এলাকার মোঃ সেলিম মিয়ার ছেলে বাস চালক হৃদয় (২৪) ও একই এলাকার আলিম উদ্দিনের ছেলে একই বাসের হেলপার শামীম (২৫)।

জিএমপি’র গাছা থানার ওসি ইসমাইল হোসেন জানান, গাজীপুর সিটি কপোর্রেশনের গাছা থানাধীন ডেগেরচালা এলাকার ভাড়া বাসায় পরিবারের সঙ্গে থাকতো নিরব। রবিবার দুপুরে সে মহানগরীর বোর্ডবাজার এলাকায় উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পার হচ্ছিল। এসময় জয়দেবপুরগামী বলাকা পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় নিরব। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। এসময় স্থানীয়রা বাসসহ চালক হৃদয় ও হেলপার শামীমকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ ব্যপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।