গাজীপুরে বিপুল পরিমাণ গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

আপডেট: ডিসেম্বর ৩১, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে বিপুল পরিমাণ গাঁজাসহ আন্তঃজেলা তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১’র সদস্যরা। এসময় তাদের কাছ থেকে ৫০ কেজি গাঁজাসহ, মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ, নগদ ১৪ হাজার ১৬০ টাকা ও ৪টি মোবাইল জব্দ করা হয়েছে। শুক্রবার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জয়দেবপুর থানাধীন হোতাপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। র‍্যাব-১’র সহকারী পরিচালক (অপস্ অফিসার) সহকারী পুলিশ সুপার নোমান আহমদ এ তথ্য জানিয়েছেন।

আটককৃতরা হলো- কুমিল্লা জেলার মোঃ কবির হোসেনের ছেলে মোঃ সাইফুল ইসলাম (২৩) ও মৃত মোখলেসুর রহমানের ছেলে মোঃ ফয়সাল (২২) এবং ব্রাহ্মণবাড়ীয়া জেলার মৃত আব্দুল হক মিয়ার ছেলে মোঃ স্বপন মিয়া (৩৫)।

র‍্যাব-১’র ওই কর্মকর্তা জানান, শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়ীয়া হতে গাঁজার একটি বড় চালান নিয়ে কয়েক মাদক ব্যবসায়ী একটি পিকআপ যোগে গাজীপুরের জয়দেবপুর থানা এলাকায় যাচ্ছিল। এ গোপন সংবাদ পেয়ে র‍্যাব-১’র সদস্যরা জয়দেবপুর থানাধীন হোতাপাড়া এলাকায় কেআরসি সিএনজি এন্ড ফিলিং স্টেশনের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপর চেকপোষ্ট বসিয়ে অভিযান চালিয়ে একটি পিকআপসহ সাইফুল, ফয়সাল ও স্বপন মিয়াকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ৫০ কেজি গাঁজাসহ ৪টি মোবাইল ফোন, মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ, নগদ ১৪ হাজার ১৬০ টাকা ও জব্দ করা হয়। আটককৃতরা আন্তঃজেলা মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন মাদকদ্রব্য চোরাইপথে আমদানি করে গাজীপুরসহ বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।